1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে রাজনা হত্যার ঘটনায় চাচাতো ভাই-চাচী গ্রেপ্তার - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে রাজনা হত্যার ঘটনায় চাচাতো ভাই-চাচী গ্রেপ্তার

  • বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১০৯ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া এলাকার সপ্তম শ্রেণীর শিক্ষার্থী রাজনা বেগমের বস্তাবন্দি মরদেহ উদ্ধারের ঘটনায় রাজনার আপন চাচাতো ভাই সালমান মিয়া (২৪) ও সালমানের মা আইরুন নেছাকে (৫২) গ্রেপ্তার করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত সালমান মিয়া ও আইরুন নেছা পাথারিয়া গ্রামের সিজিল মিয়ার ছেলে এবং স্ত্রী।
সালমান মিয়া ও আইরুন নেছাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৬ জুলাই) রাত ৯ টায় শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনার রহস্য উন্মোচনে অনুসন্ধান চালানোর সময় প্রাথমিকভাবে সালমান মিয়া ও তার মা আইরুন নেছার হত্যার সাথে জড়িত থাকার অনেক আলামত পাওয়া যায়। এর প্রেক্ষিতে সালমান ও তার মা আইরুন নেছাকে আটক করে থানা পুলিশ। বিভিন্ন আলামত পর্যালোচনা করে আটককৃত সালমান ও আইরুন নেছাকে রাজনা হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ।
এব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, স্কুলছাত্রী রাজনা হত্যার ঘটনায় শান্তিগঞ্জ থানা পুলিশ রহস্য উদঘাটনে বিভিন্ন কৌশল অবলম্বন করে। গতকাল (বুধবার) রাতে হত্যার সাথে বিভিন্ন আলামতের মিল থাকায় নিহত রাজনা বেগমের চাচাতো ভাই ও চাচীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে ঐ মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার আরো রহস্য উদঘাটনে গ্রেপ্তারকৃত আসামীদের রিমান্ডের আবেদন করা হবে। আশা করি দ্রুত হত্যাকাণ্ডের মূল রহস্য দ উদঘাটন হবে।
গত শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় পাথারিয়ার নিকটবর্তী শরীফপুর তালুকদার বাড়ী সংলগ্ন সড়কের পাশে পাথারিয়ার সুরমা হাইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থী রাজনা বেগমের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে রবিবার (২৩ জুলাই) শান্তিগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন রাজনা বেগমের পিতা ইসরাইল মিয়া।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!