1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে বাসচাপায় ২ মোটরবাইক আরোহী নিহত - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে বাসচাপায় ২ মোটরবাইক আরোহী নিহত

শান্তিগঞ্জ প্রতিনিধি
  • সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১২ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসচাপায় সাদ্দাম হোসেন (৩৫) ও শিব্বির আহমদ (৩৩) নামে ২ মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। নিহত সাদ্দাম হোসেন জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ছাতারকোনা গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে এবং শিব্বির আহমদ একই গ্রামের মৃত আবুল কালামের ছেলে। সোমবার (০৩ জুন) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে জগন্নাথপুর-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মিনাবাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জগন্নাথপুর থেকে ছেড়ে আসা সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব- ১১-৮৪৮৯) শান্তিগঞ্জের দরগাপাশার মিনাবাজার এলাকায় এলে জগন্নাথপুরগামী মোটরবাইকের (সিলেট মেট্রো ল-১১-৩৭৪০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের নীচে চাঁপা পড়ে বাইক চালক শিব্বির আহমদ ঘটনাস্থলেই মারা যান। এবং বাইক আরোহী সাদ্দাম হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মৃত্যুবরণ করেন।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ওসি কাজি মোক্তাদির হোসেন জানান, নিহত মোটরবাইক আরোহী শিব্বির আহমদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার সঙ্গীয় আরোহী সাদ্দাম হোসেন সিলেট ওসমানীতে নেওয়ার পথে মারা গেছেন বলে খবর পেয়েছি। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!