1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে ফসলরক্ষা বাঁধের কাজ দ্রুত শেষ করার তাগিদ - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে ফসলরক্ষা বাঁধের কাজ দ্রুত শেষ করার তাগিদ

  • শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ১৯ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের কাঁচিভাঙা হাওর ও জামখলা হাওরের ফসলরক্ষা বাঁধ ও পশ্চিম বীরগাঁও ও পূর্ব বীরগাঁও ইউনিয়নের কাউয়াজুরী, খাই হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেছে উপজেলা ফসলরক্ষা বাঁধ তদারকি টিম।
শনিবার (২০ জানুয়ারী) সকালে দরগাপাশা ইউনিয়নের কাছিভাঙা হাওর ও জামখলা হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা। অপরদিকে পশ্চিম বীরগাঁও ও পূর্ব বীরগাঁও ইউনিয়নের কাউয়াজুরী, খাই হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন কৃষি অফিসার খন্দকার সোহাইল আহমদের নেতৃত্বাধীন তদারকি টিম।
বাঁধ পরিদর্শনকালে দরগাপাশা ইউনিয়নের ৫০নং পিআইসি জামখলা হাওরের পাখিমারা ক্লোজারের পিআইসি ও ইউপি সদস্য আবুল হাসান ফসল রক্ষা বাঁধের কাজ শুরু না করায় ফসলরক্ষা বাঁধ তদারকি টিম তাকে দ্রুত কাজ শুরু করে নির্ধারিত সময়ের মধ্যে কাজ সমাপ্ত করার তাগিদ দেন। এছাড়া শল্লারদাইড় ফসলরক্ষা বাঁধের পিআইসিকেও দ্রুত কাজ সমাপ্ত করার তাগিদ দেওয়া হয়।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, শান্তিগঞ্জ উপজেলা হাওরের ফসলরক্ষা বাঁধ প্রকল্পের আওতায় ৬৬টি প্রকল্প গ্রহণ করা হয়েছে। এসকল প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও সদস্যদের ২৮ ফেব্রুয়ারির মধ্যে সকল কাজ সম্পন্ন করার জন্য নির্দেশ দিয়েছি। এসব প্রকল্পে কোন অনিয়ম বা দুর্নীতি সহ্য করা হবে না। এবিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।
ফসলরক্ষা বাঁধ পরিদর্শনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভূইয়া, উপজেলা কৃষি অফিসার খন্দকার সোহাইল আহমদ, একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকর্তা ইয়াছিন খান, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল তালুকদার, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ প্রমূখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!