1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  • সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৯৮ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : শান্তিগঞ্জ উপজেলার পৃথকস্থানে পানিতে ডুবে দুই শিশু মৃত্যুবরণ করেছেন। রবিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের চন্দ্রপুর (নোয়াবাড়ি) গ্রামের বাড়ির সাঁকো থেকে পানিতে পড়ে সাইদুল ইসলামের মেয়ে মাইমুনা আক্তার (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যায় সাঁকো থেকে পড়ে মৃত্যু হয় তার।
স্থানীয় সূত্রে জানা যায়, মাইমুনা বাড়ির সাঁকো পাড়ি দিয়ে প্বার্শবর্তী দোকানে যায়। ফেরার পথে সকলের অগোচরে সাঁকোর উপর থেকে পড়ে যায়। এক ঘন্টা ধরে তাকে না পেয়ে খুঁজাখুঁজি শুরু করেন তার পরিবার। সন্ধ্যা ৭টায় বাড়ির সামনের সাঁকোর নিচে খাল থেকে মৃত অবস্থায় মাইমুনার লাশ উদ্ধার করা হয়।
এর আগে দুপর ২ টায় উপজেলার জয়কলস ইউনিয়নের আহসানমারা সেতুর পশ্চিম পাশে খালের মধ্যে পড়ে রায়হান আহমদ (২) নামের এক শিশু মারা যায়। রায়হান আহসানমারা এলাকার বাহার উদ্দিনের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু রায়হান আহমদ তার পরিবারের অগোচরে হাঁটতে হাঁটতে পানিতে পারে যায়। হঠাৎ তার মা রত্মা বেগম ছেলেকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুঁজির পর বিকাল ৩ টায় তাকে পাশের খালে পাওয়া যায়।
পরে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার রায়হানকে মৃত ঘোষণা করেন।
শিশু মায়মুনার পানিতে ডুবে মৃত্যুর খবর নিশ্চিত করেছেন পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার ও শিশু রায়হানের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন জয়কলস ইউনিয়নের সাবেক ইউপি সদস্যা মোছাঃ রুকিয়া বেগম।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!