1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আবুল কালামকে ডনের সমর্থন - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আবুল কালামকে ডনের সমর্থন

শান্তিগঞ্জ প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত
শান্তিগঞ্জে চেয়ারম্যান প্রার্থী আবুল কালামকে ডনের সমর্থন
Spread the love

আসন্ন শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী হাজ্বি আবুল কালামকে সমর্থন দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।
আজ (২২ মে) বুধবার সকালে কেন্দ্রীয় নেতা আজিজুস সামাদ আজাদ ডনের জগন্নাথপুরের বাসভবনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রশিদ ভুঁইয়ার সভাপতিত্বে নির্বাচনি আলাপ আলোচনায় ও বক্তৃতায় আজিজুস সামাদ আজাদ ডন আসন্ন শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তার পছন্দের প্রার্থীর আবুল কালামের নাম ঘোষণা করেন। এবং নির্বাচনে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন।
বক্তব্যে আজিজুস সামাদ আজাদ ডন বলেন, ‘বঙ্গবন্ধুর অক্লান্ত পরিশ্রমের ফসল বাংলাদেশ আওয়ামী লীগ। তাঁর মৃত্যুর পর আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে বহু ষড়যন্ত্র হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংঘটিত করতে অনেক ত্যাগ স্বীকার করেছেন। আজ সেই নেত্রীর নির্দেশনা অমান্য করে তিনি (এমপি এম এ মান্নান) তাঁর ছেলেকে উপজেলা নির্বাচনে প্রার্থী করেছেন। দলীয় নির্দেশনা অমান্যকারীর পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো নেতাকর্মী থাকতে পারে না।’
তিনি বলেন, হাজ্বি আবুল কালাম একজন ত্যাগী নেতা। বহু ত্যাগ স্বীকার করে তিনি দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। তিনি এর আগেও শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করে সফলতার সাথে তাঁর দায়িত্ব পালন করেছেন। তাই যোগ্য প্রার্থী হিসেবে আমি আবুল কালামকে পুরোদমে সমর্থন জানাচ্ছি। আগামী ৫ই জুন মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে আবুল কালামকে জয়লাভ করতে সবাই এগিয়ে আসুন।

 

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!