1. newsjibon@gmail.com : adminsp :
শান্তিগঞ্জে কঠোর অবস্থানে পুলিশ দেশীয় অস্ত্র,মদ-গাঁজাসহ আটক ২ - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

শান্তিগঞ্জে কঠোর অবস্থানে পুলিশ দেশীয় অস্ত্র,মদ-গাঁজাসহ আটক ২

  • বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১০১ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি: গেল দু’সপ্তাহ ধরে বেশ কিছু ঘটনায় তুমুল আলোচনায় রয়েছে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা। এরমধ্যে উপজেলার হাসনাবাজে কাঁঠালকাণ্ডে সংঘর্ষে ৩ জনের প্রাণহানী, পাথারিয়ায় স্কুলছাত্রী রাজিয়ার বস্তাবন্দী মরদেহ উদ্ধার, ঘোড়াডুম্বুরে ছাগলের গাঁয়ে কাদা লেপ্টে দেওয়াকে কেন্দ্র করে দু’দফা সংঘর্ষ, ঠাকুরভোগ গ্রামে ক্যারাম খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ছাড়াও চিকারকান্দি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে একজনের মৃত্যু, পানিতে ডুবে পৃথক স্থানে দুই শিশুর মৃত্যুর ঘটনায় বারবার খবরের শিরোনামে এসেছে শান্তিগঞ্জ উপজেলার নাম।
ধারাবাহিক সংঘর্ষ-প্রাণহানীর ঘটনায় উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটলে নড়েচড়ে বসে শান্তিগঞ্জ থানা পুলিশ। থানা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বেশ তৎপর হয়ে উঠেছে পুলিশ।
তারই অংশ হিসেবে গত মঙ্গলবার (২৫ জুলাই) দিনব্যাপী শান্তিগঞ্জ থানা পুলিশের একাধিক টিম উপজেলার ঠাকুরভোগ, সাপের কোনা, রনসী, ঘোড়াডুম্বুর, পিঠাপশি, শ্রীরামপুর, আসামমোড়া , জাহানপুর, হাসনাবাজ, উপ্তিরপাড়সহ বেশ কয়েকটি গ্রামে দেশীয় অস্ত্র উদ্ধার, মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান চালায়।
সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমানের নির্দেশনায় ও সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ এহসান শাহ’র সার্বিক তত্ত্বাবধানে অভিযানের নেতৃত্ব দেন জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর ও শান্তিগঞ্জ থানার ওসি খালেদ চৌধুরী। শান্তিগঞ্জ থানা পুলিশ ছাড়াও অভিযানে অংশ নেন সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সের অর্ধশতাধিক পুলিশ সদস্য।
অভিযান চলাকালে এসব এলাকা থেকে দেশীয় অস্ত্র রামদা, ঢাল, সুলফি, টেটাঁ, বল্লম, কুচা, লাঠিসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।
এছাড়া পশ্চিম পাগলার মাদ্রাসাপাড়া এলাকা থেকে ৯৬ বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আছাবুল হককে (৪০) ও ৮ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী পারভীন আক্তারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আছাবুল হক মাদ্রাসাপাড়ার মৃত আছদ্দর আলীর ছেলে এবং পারভীন বেগম একই এলাকার তাজ উদ্দিনের স্ত্রী।
এব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, দাঙ্গা-হাঙ্গামা ও মাদকমুক্ত শান্তিগঞ্জ বিনির্মাণের লক্ষ্যে আমাদের এই অভিযান। সম্প্রতি শান্তিগঞ্জ থানা এলাকার বিভিন্ন গ্রামে ঘটে যাওয়া সংঘর্ষের পুনরাবৃত্তি রোধ করতেই এই অভিযান পরিচালনা করা হয়। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে। দাঙ্গা-হাঙ্গামা ও মাদকমুক্ত থানা গড়তে পুলিশ কঠোর অবস্থানে থাকবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!