1. newsjibon@gmail.com : adminsp :
রিপোর্টার্স ইউনিটির সাথে যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা জায়েদ চৌধুরীর মত বিনিময় - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

রিপোর্টার্স ইউনিটির সাথে যুক্তরাষ্ট্র কমিউনিটি নেতা জায়েদ চৌধুরীর মত বিনিময়

  • বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৮১ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: নিউইয়র্কস্থ সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা জায়েদ চৌধুরী অপুর সাথে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির মত বিনিময় সম্পন্ন হয়েছে। বুধবার (২৬ জুলাই) রাত সাড়ে ৮ টায় শহরের পৌরবিপনীস্থ সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমাদ্রী শেখর ভদ্র মিঠুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আয়োজক সংগঠনের সহ-সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর প্রতিনিধি আল-হেলাল মোঃ ইকবাল মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি গাজী টিভির প্রতিনিধি সেলিম আহমেদ তালুকদার, সাবেক সহ-সভাপতি দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি শাহজাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশন প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, সংগঠনের নির্বাহী সদস্য বাংলাভিশন টেলিভিশন প্রতিনিধি মাসুম হেলাল, দৈনিক সিলেটবাণী প্রতিনিধি মো. মাসুক মিয়া, দৈনিক যায়যায় দিন প্রতিনিধি ঝুনু চৌধুরী, দৈনিক জালালাবাদ প্রতিনিধি জসিম উদ্দিন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি হাসান চৌধুরী, দৈনিক সুনামকণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার শামসুল কাদির মিছবাহ, দৈনিক বিজনেস বাংলাদেশ প্রতিনিধি দিলাল আহমদ, সাংবাদিক শাহরিয়ার সুমন, বৈশাখী টেলিভিশন প্রতিনিধি কর্ণ বাবু দাস, সাংবাদিক মিল্লাত আহমেদ ও তানবির আহমেদ তালুকদার প্রমুখ।
সভায় বক্তারা সিলেট ও সুনামগঞ্জের মাটিতে প্রবাসী জায়েদ চৌধুরী অপুর দাদা ভাষা সৈনিক মুসলিম চৌধুরী, সুনামগঞ্জ মিউনিসিপ্যালিটির সাবেক চেয়ারম্যান মফিজ চৌধুরীর অবদানের পাশাপাশি তার পিতা ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক বঙ্গবন্ধুর বিশ্বস্থ কর্মী আছদ্দর আলী চৌধুরী মোক্তার সাহেবকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তারা জায়েদ চৌধুরী অপুর ভাই সিলেটের আতিয়া মহলে জঙ্গি হামলায় নিহত অগ্রজ পুলিশ কর্মকর্তা চৌধুরী আবু কয়ছর চৌধুরী দীপুর রুহের মাগফেরাত কামনা করেন। বক্তারা বলেন,এই দেশের স্বাধীনতা,বাংলাদেশ আওয়ামীলীগ ও গণতন্ত্র প্রতিষ্ঠার পেছনে নীরবে নিভৃতে নিরলস শ্রম সাধনায় জায়েদ চৌধুরীর পিতা ও তার পরিবারের সক্রিয় অবদানকে সুনামগঞ্জের মানুষ সবসময় শ্রদ্ধা ও ভালবাসায় স্মরণ করে। সাংবাদিক নেতৃবৃন্দ ত্যাগী রাজনীতিবিদ ও মহাণ মুক্তিযুদ্ধের সংগঠক আছদ্দর আলী চৌধুরীর রাজনৈতিক ও কর্মময় জীবন নিয়ে স্মারকগ্রন্থ প্রকাশ করায় প্রবাসী সাংবাদিক রনেন্দ্র তালুকদার পিংকুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় নিউইয়র্ক সুনামগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক জায়েদ চৌধুরী অপু বলেন, আমি সুনামগঞ্জেরই সন্তান। আপনাদের দোয়া ও ভালোবাসায় থাকতে চাই। প্রবাসে থাকলেও মন পড়ে থাকে জন্মস্থান সুনামগঞ্জে। প্রবাসে কর্মময় জীবনের ব্যস্ততার কারণে সুনামগঞ্জের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে সাক্ষাত তেমন একটা হয় না। তাই খুব মিস করি আমার এলাকার মানুষজনকে। খুব অল্প সময় নিয়ে সুনামগঞ্জে এসেছি। আপনাদের সবার সাথে সৌজন্য সাক্ষাত করে কুশল বিনিময় করতে এসেছি। আপনারা আমার মরহুম বাবা মুক্তিযুদ্ধের সংগঠক আসদ্দর আলী চৌধুরী ও সিলেটে আতিয়া মহলে জঙ্গি হামলায় নিহত অগ্রজ পুলিশ কর্মকর্তা চৌধুরী আবু কয়ছর চৌধুরী দীপুর রুহের মাগফেরাত কামনায় দোয়া করবেন। আপনাদের ভালবাসায় সুনামগঞ্জের উন্নয়নে আমি ও আমাদের পরিবারবর্গসহ সকল প্রবাসীরা যেন আরো অবদান রাখতে পারি সে প্রত্যাশা রাখছি সকলের কাছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!