1. newsjibon@gmail.com : adminsp :
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

  • বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৩৬ বার পঠিত
Spread the love

 

বিশেষ প্রতিনিধি: যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আগামী নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক সুনামগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।
আজ বুধবার দুপুরে শহরের একটি রেস্তোরাঁয় এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় সমসাময়িক রাজনৈতিক পরিস্থিতি, আগামী জাতীয় সংসদ নির্বাচন, বর্তমান সরকারের উন্নয়ন, প্রবাসে আওয়ামী লীগের কর্মকাণ্ড ইত্যাদি সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনা করেন সাবেক ছাত্রলীগ নেতা ফারুক।
তিনি আরও বলেন ওয়ান ইলেভনের সময় শেখ হাসিনার সাথে দেশে এসে আমিসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ৪০ নেতাকর্মী গ্রেফতারের শিকার হই। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দেশে-বিদেশে দলীয় কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছি। তিনি বলেন, বিগত সংসদ নির্বাচনগুলোতে শেখ হাসিনার নির্দেশে সাধ্যমত নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি।
এবার আমি শান্তিগঞ্জ ও জগন্নাথপুর নিয়ে গঠিত সুনামগঞ্জ ৩ আসনে নৌকার মাঝির দায়িত্ব নিতে চাই । আমি আশাবাদী নেত্রী আমাকে মূল্যায়ন করবেন।
নেত্রী যদি আমাকে নৌকার মনোনয়ন নাও দেন তবুও আগের মতই নৌকার জন্য কাজ করে যাব।
মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমেদ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পংকজ কান্তি দে, দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, সাংবাদিক শাহজাহান চৌধুরী, এমরানুল হক চৌধুরী, মাসুম হেলাল, একেএম মহিম, সেলিম আহমদ তালুকদার, বিন্দু তালুকদার প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!