1. newsjibon@gmail.com : adminsp :
যাদুকাটা নদীতে নৌকা চাপা পড়ে এক নৌ শ্রমিক নিহত - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৯ জুন ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

যাদুকাটা নদীতে নৌকা চাপা পড়ে এক নৌ শ্রমিক নিহত

  • রবিবার, ১৪ মে, ২০২৩
  • ১৪৩ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে যাদুকাটা নদীতে দু নৌকার মধ্যে চাপা পড়ে শেখ সুজন মিয়া (২৩) নামে এক নৌ শ্রমিক নিহত হয়েছে। তিনি জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়ন শাহপুর গ্রামের বাসিন্দা জহির উদ্দিনের ছেলে।
শনিবার দুপুরে উপজেলা বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদীর লাউড়েরগড় খেয়া ঘাট এলাকায় দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়,উপজেলা বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী থেকে বালু উত্তোলন করে বিক্রি করে নিহত শেখ সুজন। দুপুরের দিকে তাদের ইঞ্জিন চালিত ৩শত ফুট বালু ভর্তি নৌকা নিয়া মিয়ারচর ঘাটের দিকে রওনা হয়। পথিমধ্যে লাউড়েরগড় খেয়াঘাটের উত্তর দিকে যাদুকাটা চলতি নদীর মাঝ বরাবর একটি ডুবন্ত ইঞ্জিনচালিত নৌকা দেখে ডুবন্ত নৌকার সাথে তাদের নৌকা যাতে ধাক্কা না লাগে সেজন্য সুজন পানিতে নেমে তাদের চলতি নৌকার গতি থামানোর চেষ্টা করে। কিন্তু তাদের চলতি নৌকা না থামাতে পেরে ঘটনাস্থলে থাকা ডুবন্ত নৌকার সাথে চাপিয়ে দিলে দুই নৌকার চাপ খেয়ে পেটে মারাত্নক আঘাতপ্রাপ্ত হন। পরে নৌকায় থাকা সুজনের আপন ভাই নাহিদসহ অন্যান্য লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর হোসেন। তিনি জানান,আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিশ্বম্ভরপুর থানা পুলিশ উদ্ধার করেছেন।
বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ সাইফুল আলম জানান,যাদুকাটা নদীতে নৌ দুঘটনায় নিহত যুবক বিশ্বম্ভরপুর উপজেলার বাসিন্দা। আহত হয়ে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। পরে সেখান থেকে উদ্ধার করা হয়। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!