1. newsjibon@gmail.com : adminsp :
যাদুকাটা নদীতে কাউকে লুট করতে দিবেন না,লুটেরাদের সাথে যাবেন না-সুলতানা কামাল - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন

যাদুকাটা নদীতে কাউকে লুট করতে দিবেন না,লুটেরাদের সাথে যাবেন না-সুলতানা কামাল

  • শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৪১ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি : যাদুকাটা নদীতে কাউকে লুট করতে দিবেন না,কোন লুটেরাদের সাথেও যাবেন না,যারা ক্ষতি করে তাদের সাথে যাবেন না,নিজেরা শক্ত হাতে সত্যতার সাথে নিজের সম্পদ রক্ষা করতে হবে আমি আমরা আপনাদের সাথে আছি বলে জানিয়েছেন ধরিত্রি রক্ষায় আমরা (ধরা) উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ডঃ সুলতানা কামাল।
তিনি হাওর নদী ও কৃষি জমি রক্ষার দাবীতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
যাদুকাটা নদীতে ড্রেজার দিয়ে পাড় কাটা নিয়ে এসময় তিনি বলেন,এই অঞ্চলে জীবিকা উপার্জনের সুযোগ তৈরি করে দেয়,অপার সম্ভাবনা রয়েছে কাজেই আপনাদের জন্য খুবেই গুরুত্বপূর্ণ। তাই আপনারা প্রথমেই বলতে হবে এ জায়গার কোনো ক্ষতি করতে দেয়া যাবে না।
তিনি আরও বলেন,প্রকৃতির যা কিছু আছে,যত সম্পদ আছে সব কিছু মালিক জনগন সরকারের কাছে তা আমানত হিসাবে রাকা হয়েছে তা যে সমান ভাব বণ্টন করে দেয়। আমাদের সম্পদ কারা এসব করছে লুটেরাদের হাত অনেক লম্বা তারা পুলিশ দিয়ে ধরে নিয়ে যাবে হয়রানী করবে এটা সব জায়গায় হচ্ছে তারা যে কোন সময় উঠিয়ে দিতে পারবে সরকারের যে কোন বাহিনী দিয়ে উঠিয়ে দিতে পার,আমরা জানি কিছু কিছু জায়গায় ক্ষমতার বেপার আছে সেখানে তারা আমাদের চেয়েও শক্তিশলী তাই সবাই ঐক্য বদ্ধ হতে হবে বুঝিয়ে দিতে হবে এই শক্তিটা আমাদের।
শুক্রবার বিকেলে বারেকটিলা সংলগ্ন বালুর মাঠে পরিবেশ ও জলবায়ু বিষয়ক সংগঠনের ধরিত্রি রক্ষা আমরা (ধরা) ও বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের আয়োজনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,ধরার আহবায়ক কমিটির সদস্য সচিব শরীফ জামিল,
তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী,বালিজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসাইন,উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক মিয়া,উত্তর ইউনিয়নের সদস্য নোয়াজ আলী প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!