1. newsjibon@gmail.com : adminsp :
যমুনা টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় রিপোর্টার্স ইউনিটির নিন্দা - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

যমুনা টিভির সাংবাদিকের উপর হামলার ঘটনায় রিপোর্টার্স ইউনিটির নিন্দা

  • মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৩৪ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক ও যমুনা টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলামের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি।পাশাপাশি হামলায় জড়িতদের প্রচলিত আইনে বিচার দাবিসহ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইন শৃঙখলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। পেশাগত কাজে যাতে কোন সাংবাদিক অন্যায়ভাবে আক্রমণের লক্ষ্যবস্তু না হয় সেদিকেও আইন শৃঙ্খলাবাহিনীর বিশেষ তৎপর হওয়ার জন্য সংগঠনের পক্ষে আহ্বান জানান রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারন সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র।
শনিবার রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র এর সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি সাধারণ সভায় সর্বসম্মত মতামতের ভিত্তিতে যমুনা টিভির প্রতিবেদকের উপর হামলার ঘটনায় নিন্দা প্রস্তাব গৃহিত হয়। সভায় ঘটনার নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, দৈনিক দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি হাসান চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মাসুম হেলাল, মাছরাঙা ও জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, চ্যানেল আই ও মানব জমিন প্রতিনিধি একেএম মহিম, কালেরকন্ঠ ও ৭১টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামস শামীম, জালালাবাদের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি জসিম উদ্দিন,দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি শাহাবুদ্দিন আহমেদ,আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি শহিদনুর আহমেদ, বাংলা নিউজের আশিকুর রহমান পীর, এনটিভি ইউরোপের সুনামগঞ্জ প্রতিনিধি লুৎফুর রহমান, এশিয়ান টিভির আল আমিন, সাংবাদিক নজরুল ইসলাম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ঢাকা প্রকাশের সুনামগঞ্জ প্রতিনিধি মনোয়ার চৌধুরী প্রমুখ।
প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল যমুনা টেলিভিশনে আশ্রয়ণ প্রকল্পের ঘর তৈরিতে অনিয়মের চিত্র তুলে ধরে একটি নিউজ প্রচার হয়। এই সংবাদ প্রকাশের পর বৃহস্পতিবার (৪মে) সকালে জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির সঙ্গে লালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণস্থলে সাক্ষ্য দিতে যান তিনি। সেখান থেকে ফেরার পথে উপজেলা পরিষদের সামনে যুবলীগ নেতা জিল্লুর রহমান সজিবের নেতৃত্বে যুবলীগের কর্মীরা আমিনুল ইসলামের উপর হামলা চালায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!