1. newsjibon@gmail.com : adminsp :
মানুষে মানুষে সম্প্রীতির বন্ধনের জন্য সাংস্কৃতিক জাগরণ দরকার -পীর মিসবাহ্ এমপি - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

মানুষে মানুষে সম্প্রীতির বন্ধনের জন্য সাংস্কৃতিক জাগরণ দরকার -পীর মিসবাহ্ এমপি

  • বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৮০ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: আপনারা হচ্ছেন সেই তারুণ্যের শক্তি। আপনারাই হচ্ছেন বাংলাদেশের কারিগর। আপনাদের মাধ্যমেই স্মার্ট বাংলাদেশ বিনির্মান সম্ভব। সাংস্কৃতিক জাগরণ দরকার মানুষে মানুষে সম্প্রীতির বন্ধনের জন্য সাংস্কৃতিক জাগরণ দরকার। বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আরও মনযোগী হতে হবে। পড়াশুনার কোন বিকল্প নেই।
আপনি যখন অনলাইনে যাবেন,তখন বহু এ্যাপস সামনে আসবে। যেগুলোর মাধ্যমে নিজেকে ধ্বংস করে দিতে পারেন। আর যদি সেটাকে ইতিবাচক কাজে লাগাতে পারেন, তাহলে আপনি সেখান থেকে নিজের জীবন সুন্দর করে বিকশিত করতে পারেন। সমাজ এবং রাস্ট্রের জন্য কাজে লাগাতে পারেন।
সুনামগঞ্জ সরকারি কলেজে ইয়ুথ এন্ডিং হাংঙ্গার প্রজেক্টের আয়োজনে সামাজিক সম্প্রীতি সংলাপ ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি এ সব কথা বলেন।
বুধবার বিকালে সুনামগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়ামে সামাজিক সম্প্রীতি সংলাপ ও বিতর্ক প্রতিযোগিতা
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসররজত কান্তি সোম,সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল হক আফিন্দি,সুজনের সহ-সভাপতি শাহিনা চৌধুরী রুবী, হাংঙ্গার প্রজেক্টে কমকর্তা শশাস্ক বরণ রায়, মোজাম্মেল হক, ডেনিচ চক্রবর্তী প্রমুখ।
আলোচনা সভা শেষে সামাজিক সম্প্রীতি সংলাপ ও বিতর্ক প্রতিযোগিতায় উত্তীর্ণ শিক্ষার্থীর মাঝে ক্রেষ্ঠ বিতরণ করেন জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।
এর আগে সুনামগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গনে গাছের চারা রোপন করেন জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি। এসময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেস রজত কান্তি সোম মানসসহ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!