1. newsjibon@gmail.com : adminsp :
মাদক ব্যবসার টাকা ভাগাভাগির জের ধরে বন্ধুর হাতে বন্ধু খুন - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

মাদক ব্যবসার টাকা ভাগাভাগির জের ধরে বন্ধুর হাতে বন্ধু খুন

  • বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৭৩ বার পঠিত
Spread the love

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মাদক ব্যবসার টাকা ভাগাভাগির জের ধরে বন্ধুর হাতে বন্ধু খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম তাজুদ আলী (৪০)।
সোমবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার মান্নারগাও ইউনিয়নের কাটাখালী বাজারে মাদক ব্যবসার লেনদেনের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অপর ব্যবসায়ী বন্ধু সোহেল মিয়া ও তার সঙ্গীদের ধারালো ছুরির এলোপাতারি আঘাতে তাজুদ আলী গুরুতর আহত হয়। এলাকার লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে (রাত ১১ টার দিকে) কর্তব্যরত চিকিৎসক তাকে (তাজুদ আলী) মৃত ঘোষনা করেন। নিহত তাজুদ আলী দোয়ারাবাজার উপজেলার মান্নারগাও ইউনিয়নের কাটাখালী আহমদ নগর গ্রামের মৃত আগন আলীর ছেলে।
জানা গেছে ঘাতক সোহেল মিয়া(৩৫)কে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটক করেছে দোয়ারা থানা পুলিশ। সোহেল একই উপজেলার সুরমা ইউনিয়নের কদমতলী গ্রামের রিপাত আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত তাজুদ আলী ও সোহেল দু’জন মিলে দীর্ঘদিন ধরে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মদ ও গাজার ব্যবসা করতো। সোহেলের ভগ্নিপতি লক্ষীপুর ইউনিয়নের নোয়াগাও গ্রামের মমশ্বর আলীর ছেলে সেলিম মিয়া ও সুরমা ইউপির কদমতলী গ্রামের আব্দুল খালিকের ছেলে জুয়েল মিয়ার সাথে মূলত ব্যবসার টাকা নিয়ে বিরোধ চলে আসছিল তাজুদ আলীর।
সোমবার রাতে উক্ত লেনদেনের বিষয় নিয়ে কাটাখালী বাজারে কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল,সেলিম ও জুয়েল একজোট হয়ে ধারালো ছুরি নিয়ে তাজুদ আলীকে আক্রমন করে। এসময় তাদের এলোপাতারি আঘাতে মারাত্মকভাবে আহত হয় তাজুদ আলী। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানিয়েছেন অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে তার।
ঘটনার পর থেকে সেলিম ও জুয়েল পলাতক রয়েছে। আটককৃত সোহেল এখন হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।
এ ব্যাপারে দোয়ারাবাজার অফিসার ইনচার্জ ( ওসি) দেব দুলাল ধর হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!