1. newsjibon@gmail.com : adminsp :
মধ্যনগরে বাঁধের কাজে অনিয়ম: এক পিআইসি সভাপতি আটক - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

মধ্যনগরে বাঁধের কাজে অনিয়ম: এক পিআইসি সভাপতি আটক

  • বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২৫৭ বার পঠিত
Spread the love

ছবি : প্রতীকী

ধর্মপাশা প্রতিনিধি: সুনামগঞ্জের মধ্যনগরে ফসল রক্ষা বাঁধ মেরামত ও নির্মাণ কাজে অনিয়ম ও ধীরগতির অভিযোগে তিনজন প্রকল্প বাস্তবায়ন (পিআইসি) কমিটির এক সভাপতিকে আটক করা হয়েছে।
বুধবার দুপুর ১ টার দিকে উপজেলার গুরমা নামক ফসল রক্ষা বাঁধ নির্মাণ ও মেরামত কাজ পরিদর্শন কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ হাসান খানের নির্দেশে পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃত প্রকল্প কমিটির সভাপতি হলেন, পাউবো’র অধীনে থাকা ‘শুরমা ‘ নামক ফসল রক্ষা বাঁধ নির্মাণ ও মেরামত কাজের দায়িত্বে থাকা ৪২
নম্বর প্রকল্পের সভাপতি রুপন বিশ্বাস।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান জানান, আগাম বন্যার কবল থেকে এলাকার কৃষকের আগামী বোরো ফসল রক্ষার্থে পাউবো’র অধীনে থাকা উপজেলার শুরমা নামক ফসল রক্ষা বাঁধ মেরামত ও পুন:নির্মাণ কাজ গত বছরের ১৫ ডিসেম্বর থেকে শুরু করে চলতি বছরের ৭ মার্চের মধ্যে শেষ করার জন্য সময়সীমা বেঁধে দেওয়া হয়।

কিন্তু উক্ত প্রকল্প কমিটির ওই সভাপতির কাজে অনিয়ম ও ধীরগতির কারণে তাকে আটক করা হয়েছে এবং পরবর্তীতে পরে দ্রুত সময়ের মধ্যে বাঁধের প্রকল্প বাস্তবায়নের কাজ শেষ করার অঙ্গীকারের মুচলেকা দিয়ে বিকালে ছাড়া পান। ইউএনও আরো জানান, এবার হাওরের ফসল রক্ষা বাঁধ মেরামত কাজে কোনো ধরনের অনিয়ম পাওয়া গেলেই তার বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!