1. newsjibon@gmail.com : adminsp :
মদনপুরে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

মদনপুরে কাভার্ডভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

  • বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৭২ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের মদনপুর এলাকায় কাভার্ডভ্যান-সি এনজিচালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হন আরও ৩ জন। নিহত ও আহতের সবাই অটো রিকসার যাত্রী বলে জানা গেছে। বুধবার(২৩ এ আগষ্ট ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রী জিয়াউল ইসলাম (৩৫) জেলার ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মরজা গ্রামের সাবাজ মিয়ার ছেলে। আহত ৩ জনও একই গ্রামের বাসিন্দা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র মতে, দুপুর দেড়টার দিকে সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকসা মদনপুর এলাকায় পৌঁছালে বিপরীতগামী একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকসাটি দুমড়ে-মুচড়ে রাস্তা থেকে সটকে পড়ে। এসময় ঘটনাস্থলে জিয়াউল ইসলাম নামে এক যাত্রীর মৃত্যু হয়। এসময় আহত হন অপর তিন যাত্রী। গুরুতর আহত ৩জনকে স্থানীয়রা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। আহতরা হচ্ছেন শফিকুল ইসলাম (৬০), মিলন (১৮) ও মিলাদ (২০)।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর থানার ওসি তদন্ত অলি আশরাফ খান। তিনি জানান, দুর্ঘটনায় আহত ৩জনের মধ্যে ২জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!