1. newsjibon@gmail.com : adminsp :
ভারতের কয়লার গুহায় বাংলাদেশী শ্রমিকের মৃত্যু,লাশ উদ্ধার - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

ভারতের কয়লার গুহায় বাংলাদেশী শ্রমিকের মৃত্যু,লাশ উদ্ধার

  • রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৭১ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি:  ভারতের মেঘালয় পাহাড়ের কয়লার গুহায় পাথর চাপা পড়ে বাংলাদেশী আক্তার হোসেন (১৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার(০৫,আগষ্ট)দুপুর ১২টায় ভারতের মেঘালয় পাহাড়ের চাংঙ্গেরছড়া এলাকায় কয়লার গুহায় পাথর ছাপা পড়ে নিহত হয়। সে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন লাকমা গ্রামের আব্দুন নুরের ছেলে।
স্থানীয় এলাকাবাসী সাথে কথা বলে জানাযায়,উপজেলা লাকমা গ্রামের ২০-২৫ জনের একটি দল এলাকা দিয়ে ভারতের মেঘালয় পাহাড়ে কয়লা আনতে প্রতিদিনের মত যায়। চাংঙ্গেরছড়া গর্তে আক্তার হোসেন কয়লা আনতে গেলে উপর থেকে পাথর তার উপর পরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার সাথে থাকা লোকজন ১টার দিকে বাংলাদেশ সীমান্ত গ্রাম লাকমা গ্রামে নিয়ে আসে। খবর পেয়ে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শফিক লাশ উদ্ধার করে। মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছে স্থানীয় ইউপি সদস্য সাফিল মিয়া।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন জানান,লাশ উদ্ধার করা হয়েছে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)অধিনায়ক মো: মাহবুবুর রহমান,পিবিজিএম জানান,ভারতে কয়লা গুহায় পাথর চাপা পড়ে একজন মারা গেছে কেউই আমাকে জানায় নি। তবে এমনি তথ্য শুনেছি। ভারতেই ঘটনা ঘটেছে কি না এর সত্যতা যাচাই-বাছাই করে আপনাদের কে জানানো হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!