1. newsjibon@gmail.com : adminsp :
বিশ্বজন’র উদ্যোগে ছিন্নমূল মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

বিশ্বজন’র উদ্যোগে ছিন্নমূল মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

  • শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৭৬ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জে বিশ্বজন রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে শাপলা চত্বরে ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় অর্ধ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র করা হয়।
শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র নাদের বখত, আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কামরুজ্জামান কামরুল,প্রতিষ্ঠাতা কর্ণ বাবু দাস, সাধারণ সম্পাদক মাহবুবা আক্তার জেবা, দপ্তর সম্পাদক বাকি বিল্লাহ আখঞ্জী, নির্বাহী সদস্য শ্রাবণী চৌধুরী, সদস্য ওবায়দুল হক রুয়েদ, ফাতেমা রিপা, ইব্রাহীম মিয়া, ইমরান আহমেদ, আনহার সাকিব, ইন্দ্রাক্ষী প্রমুখ।
এসময় পৌর মেয়র নাদের বখত বলেন, বর্তমান সময়ে অনেক মানুষ শীতে কষ্টের মধ্যে রয়েছেন। বিশ্বজন এর আয়োজনে ব্র্যাক ব্যাংকের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ প্রশংসনীয় উদ্যোগ। তাদের মাধ্যমে অর্ধশতাধিক মানুষ শীতবস্ত্র পাচ্ছে। সমাজের যারা বিত্তবান আছেন তারা যদি এভাবে এগিয়ে আসেন তাহলে ছিন্নমূল মানুষদের কষ্ট লাগব হবে। সবাই মিলে একটি সুন্দর সমাজ গঠন করা যাবে।
সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুবা আক্তার জেবা জানান, বিশ্বজন রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদান, পথশিশু ও বিভিন্ন মানবিক কাজ করে থাকে। এর ধারাবাহিকতায় ছিন্নমূল মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এর আগে করোনা বন্যা সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে বিশ্বজন কাজ করেছে। সাম্প্রতিক সময়ে বই বিনিময় উৎসব, মানবতার দেয়াল নির্মাণ, ছিন্নমূল মানুষদের মধ্যে পিঠা, শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করেছে। বিশ্বজন সবসময় মানুষের পাশে ছিলো এবং থাকবো।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!