1. newsjibon@gmail.com : adminsp :
বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আ,লীগের প্রতিবাদ সভা - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আ,লীগের প্রতিবাদ সভা

  • শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৮৩ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সারাদেশ ব্যাপী বিএনপি-জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। শুক্রবার সকাল সাড়ে ১১টায় শহরের রমিজ বিপনিস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নোমান বখত পলিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কুরুনা সিন্ধু চৌধুরী,
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, জিতেন্দ্র তালুকদার পিন্টুসহ জেলা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সাধারন সম্পাদক নোমান বখত পলিন বলেছেন,বিএনপি ও জামায়াত শিবির দেশকে অস্থিতিশীল করতেই আন্দোলনের নামে সহিংসতা ছড়াতে চাচ্ছে। তারা বলছে দেশে গনতন্ত্র নাই,মানুষের নাকি কথা বলা,ভোট ও ভাতের অধিকার নেই অথচ তারা (বিএনপি) দেশের প্রতিটি জায়গাতে অবাধে সভা সমাবেশ করে সরকারের সমালোচনা করছেন, টেলিভিশনের বিভিন্ন টকশোতে গিয়ে বড় বড় কথা বলছেন। জামায়াত শিবির ও বিএনপি পরিস্থিতিকে অস্থিতিশীল করতে চাইলে মুজিব ও শেখ হাসিনার আদর্শের প্রতিটি সৈনিকরা রাজপথে থেকে তাদের মোকাবেলা করবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!