1. newsjibon@gmail.com : adminsp :
বাণীপুর গ্রাম রক্ষায় অস্থায়ী প্রতিরক্ষা কাজের উদ্বোধন করলেন পীর মিসবাহ্ এমপি - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

বাণীপুর গ্রাম রক্ষায় অস্থায়ী প্রতিরক্ষা কাজের উদ্বোধন করলেন পীর মিসবাহ্ এমপি

  • শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১৫৪ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাণীপুর গ্রামকে সুরমা নদীর ভাঙ্গন হতে রক্ষা কল্পে অস্থায়ী প্রতিরক্ষা কাজের শুভ উদ্বোধন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ -৪ আসনের সাংসদ পীর ফজলুর রহমান মিসবাহ্।
শনিবার বিকালে উদ্বোধন পূর্ববর্তী আলোচনা সভায় পীর মিসবাহ্ বলেন, আমার নির্বাচনী এলাকার গ্রাম গুলোকে সুরমা নদীর ভাঙ্গন হতে রক্ষার্থে আমি কাজ করছি।
এ সময় তিনি বলেন এলাকার সন্তান হিসাবে আমি জানি সুরমা পাড়ের মানুষের কষ্টের কথা, সুরমা পাড়ের গ্রাম গুলোকে রক্ষার্থে আমি পানি উন্নয়ন বোর্ডকে অনুরোধ করেছি ক্ষতি বিবেচনায় নিয়ে স্থায়ী প্রতিরক্ষামূলক কাজ বাস্তবায়ন করতে। শীঘ্রই নির্বাচনী এলাকার অতিভাঙ্গন কবলিত এলাকায় স্থায়ী কাজ বাস্তবায়ন করা হবে। পীর মিসবাহ বলেন আমি সংসদ সদস্য হওয়ার পর থেকেই প্রতি বছর অস্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করছি। এটি চলমান রেখেছি, মাননীয় মন্ত্রীদের দ্বারে দ্বারে গিয়ে মানুষের ঘর বাড়ী রক্ষার্থে বরাদ্দ নিয়ে আসি। এবছরও বাণীপুরের পাশাপাশি মইনপুর ও পৌর শহরের লঞ্চ ঘাটে কিছুদিনের মধ্যে কাজ শুরু করা হবে। তিনি বলেন নদী ভাঙ্গনের তীব্রতা বিবেচনায় এই অস্থায়ী কাজ বাস্তবায়ন চলমান রাখাসহ স্থায়ী কাজ বাস্তবায়নে প্রকল্প গ্রহণ করা হবে।
এসময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড সুনামগঞ্জ পওর বিভাগ ১ এর নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার, উপ- সহকারী প্রকৌশলী মনির হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু ,এলাকার মুরব্বী ডাঃ শামসুল ইসলাম আবুল হোসেন,সাবেক মেম্বার নুরুল ইসলাম, সাবেক মেম্বার আব্দুস সোবহান,আব্দুল কাইয়ূম,হাজী হাবিবুর রহমান, জাপা নেতা আবু তালিব আল মুরাদ, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, সহ-সভাপতি ইমরান আহমদ, যুবলীগ নেতা নিজাম উদ্দিন, আমিনুর রশীদ, মোহনপুর ইউপি সদস্য সফর আলী,ইউপি সদস্য বাচ্চু মিয়া, ইউপি সদস্য আজিম উদ্দিন, ইউপি সদস্য জিলানী , জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সুনামগঞ্জ জেলার সাংগঠণিক সম্পাদক এরশাদ আহমদ, জাপা নেতা হুমায়ুন কবির,আলী হোসেন, আব্দুল হেকিম প্রমূখ।
বাণীপুর গ্রামকে সুরমা নদীর ভাঙ্গন হতে রক্ষা কল্পে প্রায় ১৫ লক্ষ টাকা ব্যয়ে ৬০ মিটার অস্থায়ী প্রতিরক্ষা কাজ বাস্তবায়ন করবে সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ড।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!