1. newsjibon@gmail.com : adminsp :
বাঁধ নির্মাণে গাফিলতি: তাহিরপুরে ইউনিয়ন যুবলীগ সভাপতিসহ দুই পিআইসি আটক - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

বাঁধ নির্মাণে গাফিলতি: তাহিরপুরে ইউনিয়ন যুবলীগ সভাপতিসহ দুই পিআইসি আটক

  • শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ২০৬ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি : বাঁধ নির্মাণে গাফিলতি ও নির্মাণ কাজ বন্ধ রাখায় ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ দুই পিআইসির সভাপতিকে আটক করা হয়েছে।
শুক্রবার(০৩,মার্চ)দুপুরে তাদের আটকের নির্দেশ দেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্র্যাট ও সহকারি কমিশনার(এসিল্যান্ড) আসাদুজ্জামান রনি।
আটককৃত দুই প্রকল্প বাস্থবায়ন কমিটির সভাপতিরা হলেন,সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মহালিয়া হাওরের ১৬ নং পিআইসি সভাপতি ফজলুল হক ও ১৯নং পিআইসি সভাপতি মোসাহিদ মিয়া। তাদের থানা হাজতে রাখা হয়েছে।
আটক ফজলুল হক দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি।
উপজেলা প্রশাসন সুত্রে জানাযায়,শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন বিভিন্ন বাঁধ পরিদর্শনে যান উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও সহকারি কমিশনার (এসিল্যান্ড)
আসাদুজ্জামান রনি। এসময় তিনি
দেখেন মহালিয়া হাওরের পিআইসি ফজলুল হক ও মোশাহিদ মিয়া নির্ধারিত সময়ের মধ্যে ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ শেষ করেননি। বাঁধের কাজে গাফিলতি ও কাজ বন্ধ রেখেছেন। এ করনে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের দুজনকে আটক করার নির্দেশ দেন। পরে তাহিরপুর থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।
এঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর উপজেলা হাওররক্ষা বাঁধ নির্মাণ ও মনিটরিং কমিটির সদস্য সচিব প্রকৌশলী শওকতুজ্জামান জানান,এই দুই পিআইসি তাদের দুটি বাঁধের কাজ না করে বন্ধ করে রেখেছে। বাঁধের কাজ এখনও শেষ করেনি।
উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্যাট ও সহকারি কমিশনার (এসিল্যান্ড) আসাদুজ্জামান রনি জানান,সরকারী নীতিমালা মেনে নির্ধারিত সময়ের মধ্যে এক ফসলী বোরো ধান রক্ষায় নির্মিত বাঁধে যারাই গাফিলতি করবে তাদেরকে ছাড় দেয়া হবে না। আজ বাঁধ নির্মাণ কাজে গাফিলতি ও বন্ধ রাখার কারণে দুই পিআইসির সভাপতিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক করে থানায় আনা হয়েছে। এই বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!