1. newsjibon@gmail.com : adminsp :
বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পেলেন বিশ্বম্ভরপুরের ইউএনও জাদিদ - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক পেলেন বিশ্বম্ভরপুরের ইউএনও জাদিদ

  • মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ৯৭ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ পদক পেয়েছেন সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ। সোমবার (৩১ জুলাই) দুপুরে রাজধানীর ওসমানী মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে তিনি এ পদক গ্রহণ করেন।
সামাজিক উয়ন্নন ও ব্যবস্থাপনা ক্যাটাগরিতে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতিস্বরূপ বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদকে ব্যক্তিগত পর্যায়ে বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক ২০২৩ এর জন্য চূড়ান্ত ভাবে মনোনীত হন।
এ দিকে বিরল সম্মান জনক এ গৌরভময় অর্জন ‘বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক’ প্রাপ্তিতে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
এ ব্যাপারের মো. সাদি উর রহিম জাদিদকে তার প্রতিক্রিয়ায় বলেন, সামাজিক উন্নয়ন ও ব্যবস্থাপনা ক্যাটাগরিতে ব্যক্তিগত পর্যায়ে আমাকে এই পদক প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা।
বিশ্বম্ভরপুরের সকলের নিকট আমি ও আমার পরিবার এই সম্মান প্রাপ্তিতে আজীবন কৃতজ্ঞ থাকবো। ধন্যবাদ জানাই সুনামগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য মহোদয়, জেলা প্রশাসকসহ জেলা প্রশাসনের আমার সহকর্মীবৃন্দ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়সহ সকল পর্যায়ের জনপ্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন দপ্তরের আমার সহকর্মীবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, আমার টীম বিশ্বম্ভরপুরসহ বিশ্বম্ভরপুরের সর্বসাধারণকে যাদের আন্তরিকতা ও সহযোগিতা ছাড়া এই কর্মযজ্ঞ সম্ভবপর ছিলো না। এই সাফল্য, এই অর্জন বিশ্বম্ভরপুরের সকলের। আমি পুরস্কার গ্রহণের ১টি মাধ্যম মাত্র। যতদিন সম্ভব বিশ্বম্ভরপুরবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।
উল্লেখ্য, মো. সাদি উর রহিম জাদিদ ২০২০ সালে বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিযুক্ত হওয়ার পর থেকে স্থানীয় এমপি পীর ফজলুর রহমান মিসবাহ’র সহায়তায় উপজেলায় বিভিন্ন নান্দনিক কর্মকান্ডের মাধ্যমে উপজেলার সৌন্দর্য বর্ধনে বিরল কৃতিত্ব দেখিয়েছেন। তার নান্দনিক কর্মকান্ডের মধ্যে রয়েছে হাওর বিলাস, পাহার বিলাস, বোয়াল চত্ত্বর, জয় বাংলা চত্ত্বর, উপজেলা মাল্টি পারপাস সেন্টার প্রভৃতি। সৃষ্টিশীল নান্দনিক এরকম কর্মকান্ডের মাধ্যমে গোটা উপজেলার চিত্র পাল্টে দিয়েছেন তিনি। তাঁর এসব কর্মকান্ড সর্ব মহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!