1. newsjibon@gmail.com : adminsp :
ফুটবল খেলা নিয়ে সুনামগঞ্জে দু'পক্ষে সংর্ঘষে ৩০ জন আহত - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

ফুটবল খেলা নিয়ে সুনামগঞ্জে দু’পক্ষে সংর্ঘষে ৩০ জন আহত

তাহিরপ প্রতিনিধি:
  • রবিবার, ২৬ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত
ফুটবল খেলা নিয়ে সুনামগঞ্জে দু'পক্ষে সংর্ঘষে ৩০ জন আহত
Spread the love

ফুটবল খেলা নিয়ে সুনামগঞ্জের তাহিরপুরে দুই পক্ষে সংর্ঘষে ৩০ জন আহত হয়েছে। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
শুক্রবার(২৪ মে) বিকেলে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠাবুকা গ্রামের দক্ষিণ পাশে মাঠে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
গুরুত্বর আহতদের মধ্যে ১ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং ৮ জনকে তাহিরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রতক্ষদর্শীদের বরাদ দিয়ে আহত মোঃ বাদশা মিয়া জানান,আজ সেমিফাইনাল খেলা ৫ শুরু। পনে ৬ টার দিকে ফুটবল খেলার লাইল ম্যান শেখ ফরিদ বল সীমানার বাহিরে যাওয়া নিয়ে ইয়াসিম মিয়াসহ কয়েকজন দর্শকদের সাথে কথা-কাটাকাটি এক প্রর্যায়ে দর্শকদের উপর হাতে থাকা প্যাগ দিয়ে আগাত করে। এনিয়ে দর্শক ও লাইন ম্যানের মধ্যে ঝগড়া হলে লাইনম্যানকে বাতিল করে অন্য একজন কে দায়িত্ব দেওয়া হয়। পরে এই লাইনম্যান নিজ বাড়িতে গিয়ে তার আতœীয় স্বজনকে সাথে নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রতনশ্রী গ্রামের ইয়াসিম মিয়াসহ কয়েকজন উপর হামলা চালায়। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রতনশ্রী গ্রামের এমরুল মিয়ার ছেলে মুরসালিন (২৫),বোরহান উদ্দিনের ছেলে আফসার হোসেন (২২),তফুর উদ্দিনের ছেলে ইয়াছিন মিয়া (১৬),জয়নাল মিয়ার ছেলে রায়হান(২০),লিটন মিয়ার ছেলে সজিব মিয়া (১৮),তৌহিদের ছেলে মুশাহিদ (২০),মিরাজ উদ্দিনের ছেলে আফসার (২২),কুতুব উদ্দিনের ছেলে বাদশা মিয়া(২৫) তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। তাজ উদ্দিনের ছেলে হোসাইন মিয়া(২৪) পিতা তাজ্জদ আলীকে সুনামগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা ডাক্তারগন।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজিম উদ্দীন জানান,খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এই ঘটনার প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!