1. newsjibon@gmail.com : adminsp :
প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’র মুক্তির দিন প্রকাশ - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’র মুক্তির দিন প্রকাশ

অনলাইন ডেস্ক
  • রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২২৯ বার পঠিত
প্রভাস-দীপিকার ‘প্রজেক্ট কে’র মুক্তির দিন প্রকাশ
Spread the love

২০২১ সালের জুলাইয়ে ‘প্রজেক্ট কে’ নামের নতুন একটি সিনেমার ঘোষণা করেছিলেন তেলেগু ইন্ড্রাস্টির পরিচালক নাগ অশ্বিন। সে সময় জানা যায়, ভারতীয় ইতিহাসের অন্যতম ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে এটি। আর এই সিনেমায় জুটি বেঁধেছেন দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

দীর্ঘদিন ধরে সিনেমাটি নিয়ে নতুন কোনো খবর প্রকাশ হয়নি। তবে শনিবার একটি পোস্টার প্রকাশ করে একেবারে মুক্তি তারিখ জানিয়ে দিলেন নির্মাতারা। সিনেমাটির প্রযোজনা সংস্থা ‘বৈজয়ন্তী মুভিস’-এর ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করে লেখে হয়, ‘তারিখটা হল ১২-১-২৪। প্রজেক্ট কে। মহা শিবরাত্রির শুভেচ্ছা।’ ভারতীয় চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ সিনেমাটির এই পোস্টার শেয়ার করে লেখেন, ‘অমিতাভ- প্রভাস- দীপিকা: প্রজেক্ট কে মুক্তির তারিখ নিশ্চিত। ১২ জানুয়ারি ২০২৪।

পোস্টারটিও বেশ অন্য ধরনের। একটি জায়গায় চারিদিকে ভাঙা মেশিন-যন্ত্রপাতি ছড়িয়ে ছিটিয়ে আছে, যা দেখে মনে হতে পারে সেটা যুদ্ধক্ষেত্রের প্রেক্ষাপট, সেখানে বিশাল একটা হাত পড়ে রয়েছে, যার একটা আঙুল বিশেষ দিকে নিশানা করছে। তার দিকে বন্দুক তাক করে আছেন তিনজন ব্যক্তি। নিচে লেখা, ‘দ্য ওয়ার্ল্ড ইজ ওয়েটিং।’ এদিকে গত মাসে দীপিকার জন্মদিনে নির্মাতাদের পক্ষ থেকে সিনেমায় অভিনেত্রীর লুক শেয়ার করা হয়। এই সিনেমাটি তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!