1. newsjibon@gmail.com : adminsp :
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের প্রতিবাদ-বিক্ষোভ - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের প্রতিবাদ-বিক্ষোভ

  • সোমবার, ২২ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত
Spread the love

প্রতিদিনি প্রতিবেদক: রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্যে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেল ৪টায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিনের নেতৃত্বে শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা চত্বরে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন।
এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইজ্ঞিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম শামীম,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলান পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,সাবেক সাংগঠনিক সম্পাদক শংকর দাস,এড.চাঁন মিয়া,এড. নজরুল ইসলাম,জিতেন্দ্র তালুকদার পিন্টু,এড.শুক্কুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,আওয়ামী লীগ নেতা এড.মনীষ কান্তি দে মিন্টু,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো. ফজলুল হক,জেলা যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শোয়েব চৌধুরী,সাধারন সম্পাদক জুবায়ের আহমদ অপু,জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল,জেলা কমিটির সাধারন সম্পাদক রিংকু চৌধুরী,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।
সভাপতির বক্তব্যে জাতির পিতার কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির নিন্দা জানিয়ে বলেন, ওরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও র্দূনীতির বরপূত্র তারেক রহমানের আর্শীবাদপুষ্ট হয়ে এমন বেফাস কতাবার্তা বলছেন। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন এখনো সময় আছে কথাবার্তায় শালীনতা রক্ষা করার। নতুবা সারাদেশের সকল মুজিব সৈনিকরা ঐক্যবদ্ধ হয়ে বিএনপি জামায়াতকে প্রতিরোধ ও প্রতিহত করা হবে। তিনি বলেন, গত তিনযুগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন সাধিত হয়েছে স্বাধীনতা পরবর্তী কোন সরকারের পক্ষেই তা সম্ভব হয়ে উঠেনি। শেখ হাসিনার কারনে বিশে^ বাংলাদেশ আজ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। বিএনপি স্বাধীনতা বিরোধীদের নিয়ে রাজপথে আন্দোলন করে সরকারকে হঠানোর অনেক আলটিমেটাম দিয়েছেন কিন্তু দেশের জনগন তা বার বার প্রত্যাখান করে প্রমানিত করেছেন র্দূনীতিবাজ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে সাধারন জনগন সাড়া দিচ্ছেন না। দেশের মানুষ শেখ হাসিনার সাথে আছেন বলেই দেশে পদ্মাসেতু,মেট্রোরেল,বঙ্গবন্ধু ট্যানেলসহ দেশব্যাপী ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে সমুন্নত রাখতে এবং বিএনপি ও জামায়াত বিরোধী যেকোন ধরনের অপতৎপরতা প্রতিরোধে মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থেকে মোকাবেলা করার আহবান জানান।

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!