1. newsjibon@gmail.com : adminsp :
প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধুর ছবি ভেঙে মামলা : প্রতিবাদে সংবাদ সম্মেলন - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন

প্রতিপক্ষকে ফাঁসাতে বঙ্গবন্ধুর ছবি ভেঙে মামলা : প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৮৪ বার পঠিত
Spread the love

দোয়ারাবাজার প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজারে প্রতিপক্ষকে ফাঁসাতে উপজেলার সুরমা ইউনিয়ন আওয়ামিলীগের একাংশের মহব্বতপুর বাজারের কার্যালয়ে শফিকুল ইসলাম আর্মির ছোট ভাই চিহ্নিত ভারতীয় চোরা কারবারী মোঃ জাকির হোসেন জকির নিজেই জাতির পিতার ছবি ভাঙচুর ও দলীয় ফেস্টুন ব্যানার ছিড়ে সুরমা ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলকব ভাবে হয়রাণী করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকালে উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল নেতৃবৃন্দ এলাকার গণ্যমান্য ব্যক্তিবৃন্দ ও সুরমা ইউনিয়নের সর্বস্থরের জনগণের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য হাছান আলী জানান,সুরমা ইউনিয়নের স্বনামধন্য চেয়ারম্যান জনাব মোঃ হারুন অর রশিদ মহোদয়ের বিরোদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে চেয়ারম্যান এর ছবি ও নাম ব্যবহার করে মহব্বতপুর বাজারে আওয়ামীলীগের কার্যালয়ে হামলা ও জাতির পিতার ছবি ভাঙচুর সহ দলীয় ফেস্টুন ব্যানার ছেড়ার অবমাননা করায় বিভিন্ন ফেইসবুক আইডি থেকে অপপ্রচার ও মিথ্যা মামলা দেওয়ার চেষ্টা চালাচ্ছেন আওয়ামীলীগ নামধারী শফিকুল ইসলাম জফির ( আর্মি)। শফিকুল ইসলাম আর্মির ছোট ভাই চিহ্নিত ভারতীয় চোরা কারবারী মোঃ জাকির হোসেন জকির নিজেই জাতির পিতার ছবি ভাঙচুর ও দলীয় ফেস্টুন ব্যানার ছিড়ে চেয়ারম্যান মহোদয়ের বিরোদ্ধে মিথ্যা মামলা দায়ের করার চেষ্টা চালাচ্ছে । শুধু তাই নয় প্রতিনিয়ত শফিকুল ইসলাম আর্মির হয়রানির শিকার হচ্ছে এলাকার ত্যাগি আওয়ামীলীগ কর্মীরা ।
বক্তারা আরো বলেন হাছন আলী (দুখু) বাদী হয়ে জাতির পিতার ছবি ভাঙচুর ও দলীয় ফেস্টুন ব্যানার ছেড়াঁর অপরাধে দোয়ারাবাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পরেও আমাদের মামলাটি এখনও পর্যন্ত এফ আই আর (রেকর্ড) করা হয়নি।
আমরা চাই আমাদের অভিযোগের প্রধান আসামী জাকির হোসেনসহ সকল আসামীদের আইনের আওতায় এনে সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি নিশ্চিত করা হোক।
এতে আরও বলা হয়, সুরমা ইউনিয়ন একটি শান্তিপূর্ণ ইউনিয়ন। এই শান্তিপূর্ণ ইউনিয়নের সুনাম নষ্ট করার জন্য একটি চক্র দীর্ঘদিন যাবৎ অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমরা এসব অপকর্মের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, আসক আলী, আব্দুর রহিম,আনজির আলী,বিশিষ্ট মুরুব্বি ও আ’লীগ নেতা আতর আলী,আইয়ুবুর রহমান, সিরাজুল ইসলাম, সামছুল ইসলাম,কারী আব্দুল কদ্দুস, আব্দুন নুর,ফাহাদ আলম, আব্দুল মতিন, আম্বর আলী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম,সহ সকাল ইউপি সদস্যগণ।

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!