1. newsjibon@gmail.com : adminsp :
পাহাড়ি ঢলের পানির তোরে ভেঙে গেল তাহিরপুরের কামারকান্দি সড়ক,চলাচল বন্ধ - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

পাহাড়ি ঢলের পানির তোরে ভেঙে গেল তাহিরপুরের কামারকান্দি সড়ক,চলাচল বন্ধ

তাহিরপ প্রতিনিধি:
  • সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৪ বার পঠিত
Spread the love

পাহাড়ী ঢলের পানির তোরে ভেঙে গেছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা গুরুত্বপূর্ণ কামারকান্দি সড়ক। একারনে কয়েকটি গ্রামের শত শত পরিবারের মানুষজনের চলাচল বন্ধ রয়েছে।
সোমবার দুপুরে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের গুরুত্বপূর্ণ এই সড়কটি ভেঙে যায়।
খোঁজ নিয়ে জানা গেছে,উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কামারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে নতুনবাজার-কাউকান্দি-তাহিরপর উপজেলা সদরে যাওয়ার একমাত্র সড়ক। এই সড়কটি দুপুরে পাহাড়ী ঢলের পানির প্রবল চাপে ভেঙে গিয়ে মাটিয়ান হাওরে পানি প্রবেশ করেছে। এতে করে গুরুত্বপূর্ণ সড়কটি ভেঙে যাওয়ায় এই সড়ক দিয়ে চলাচলকারী হাজার হাজার মানুষ ও বিভিন্ন ধরনের যানবাহন আর চলাচল করতে পারছে না।
বালিয়াঘাট নতুন বাজারে ধর্ম মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত ইবতেদায়ী মাদ্রাসায় কর্মরত শিক্ষক নজরুল ইসলাম জানান,দুপুরের দিকে হঠাৎ করেই কামারকান্দি সরকারী প্রাথমিক বিদয়ালয়ের সামনের সড়কটি পাহাড়ী ঢলের পানির প্রবল চাপে সড়ক ভেঙে যাওয়ায় এই এলাকার মানুষের কষ্টের শেষ থাকবে না। এছাড়াও এখন কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী স্কুলে আসা যাওয়ায় জন্য দুর্ভোগ পোহাতে হবে।
মটর সাইকেল চালক আমিনুল মিয়াসহ অনেককেই জানান,সড়কটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু ভেঙে যাওয়ায় এখন যাত্রী পরিবহন করে চলতে সহজ ছিল এখন ত ভেঙে গিয়ে আমাদের দূর্ভোগে ফেলেছে। সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে দাবী জানাই এই সড়কটি দ্রুত মেরামতের।
ব্যবসায়ী জোসেফ মিয়া জানান,সড়কটি ভেঙে যাওয়ায় আমরা মালামাল পরিবহনেও দুর্ভোগের শিকার হতে হবে তবে মেরামত হলে দুর্ভোগ থেকে রক্ষা পাব।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন জানান,এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!