1. newsjibon@gmail.com : adminsp :
পল্লীবন্ধু এরশাদ বহুমুখী কর্মকান্ডে দেশের মানুষের হৃদয়ে অমরত্ব লাভ করেছেন -পীর মিসবাহ্ এমপি - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

পল্লীবন্ধু এরশাদ বহুমুখী কর্মকান্ডে দেশের মানুষের হৃদয়ে অমরত্ব লাভ করেছেন -পীর মিসবাহ্ এমপি

  • শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ১৩১ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির উদ্যোগে সাবেক সফল রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর চতুর্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে পৌর শহরের হাছননগরস্থ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির সভাপতিত্বে ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব, সুনামগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন মনিরের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে পীর মিসবাহ্ এমপি বলেন,পল্লীবন্ধু এরশাদ এদেশের উন্নয়নে বহুমুখী কর্মকান্ড বাস্তবায়ন করে মানুষের হৃদয়ে অমরত্ব লাভ করেছেন। তার সময়ে গৃহীত কার্যক্রম আজও মানুষের কাছে প্রশংসনীয়। তিনি এদেশে তৃণমূলের মানুষের কাছে সরকারী সেবা পৌঁছে দিয়েছিলেন। উপজেলা ব্যবস্থা ঘটন করে এদেশের গ্রাম পর্যায়ে প্রশাসনিক সেবা ও বিচার ব্যবস্থা পৌঁছে দিয়েছিলেন। এটি সঠিক ও সময়োপযোগী সিদ্বান্ত ছিল। হাইকোর্টের বেঞ্চ বিভাগে বিভাগে দিয়ে সাধারণ মানুষের দূর্ভোগ দূর করতে পেরেছিলেন। পল্লীবন্ধুর সকল উন্নয়ন কর্মকান্ড ছিল গ্রামকেন্দ্রিক। আজকে বলা হচ্ছে গ্রাম হবে শহর আর পল্লীবন্ধু বলেছিলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে।বাংলাদেশের রাজনীতিতে একজন ভদ্র ও বিনয়ী রাজনীতিবিদ হিসাবে তাঁর জুড়ি নেই। আজকে তিনি আমাদের মাঝে নেই, আমাদেরকে তাঁর আদর্শ লালন করে পথ হাটতে হবে। পল্লীবন্ধুর আদর্শই ছিল দেশ ও মানুষের উন্নয়ন করা। আমাদেরকে আজ শপথ নিতে হবে আমাদের নেতার আদর্শ কে হৃদয়ে ধারণ করে মানুষের সেবায় আত্মনিয়োগ করার। শপথ নিতে হবে আগামী দিনে জাতীয় পার্টিকে মানুষের কাছে আরো শক্তিশালী হিসাবে গড়ে তোলার।আগামী নির্বাচনে জাতীয় পার্টির বিজয় নিশ্চিত করতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান তিনি।
এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টি নেতা সাইফুর রহমান শামছু গৌরারং ইউপি চেয়ারম্যান ও জাপা নেতা শওকত আলী সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু মোল্লাপাড়া ইউপি জাপার আহবায়ক তোরাব আলী লক্ষণশ্রী ইউপি জাপার আহবায়ক আব্দুল মান্নান কাঠইর ইউপি জাপার সভাপতি ফারুক মেনর রঙ্গারচর ইউপি জাপার আহবায়ক ফয়জুর রহমান সুরমা ইউপি জাপার আহবায়ক সিরাজুল ইসলাম, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ জাতীয় যুব সংহতি নেতা শাহীন আহমেদ মিন্টু জাতীয় মহিলা পার্টি সুনামগঞ্জ জেলার যুগ্ন আহবায়ক ফরিদা পারভীন জাহাঙ্গীর নগর ইউপি জাপা নেতা শাহ আলম সুরমা ইউপি জাপা নেতা জাহাঙ্গীর আলম প্রমূখ।
দোয়া মাহফিল ও মুনাজাত পরিচালনা করেন জাতীয় ওলামা পার্টি সুনামগঞ্জ জেলার আহ্বায়ক হাফেজ মাওলানা রফিকুল ইসলাম আলাল।
এসময় আরো উপস্থিত ছিলেন মোল্লাপাড়া ইউপি জাপা নেতা শামীম আহমদ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুল কদ্দুস মোহনপুর ইউপি জাপা নেতা আবু তালিব আল মুরাদ জাহাঙ্গীরনগর ইউপি জাপা নেতা এরশাদ আহমদ লক্ষণশ্রী ইউপি জাপা নেতা ও ইউপি সদস্য মহিনুর রহমান মোহনপুর ইউপি সদস্য ওলিউর রহমান জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সহ সভাপতি ইমরান আহমদ ও সাংগঠনিক সম্পাদক এরশাদ আহমদ জাতীয় যুব সংহতি নেতা সাব্বির আহমদ প্রমূখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!