1. newsjibon@gmail.com : adminsp :
পরিষেবা বিল প্রত্যাহারের দাবীতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

পরিষেবা বিল প্রত্যাহারের দাবীতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

  • মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩
  • ৬৩ বার পঠিত
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: মহান জাতীয় সংসদে উত্থাপিত অত্যাবশ্যকীয় পরিষেবা বিল ২০২৩ প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে সুনামগঞ্জে ট্রাক শ্রমিক ইউনিয়ন।
মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা ট্রাক,ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের (রেজি নং- চট্র-২৬২২)আয়োজনে শহরের মল্লিকপুর এলাকা হতে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মহি উদ্দিনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে এ স্মারকলিপি প্রদান করে।
সুনামগঞ্জ জেলা ট্রাক,ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুস সামাদ ও সাধারন সম্পাদক মো. নুর উদ্দিনের নেতৃত্বে ছাতকের গোবিন্দগঞ্জের শ্রমিক থেকে শুরু করে জেলার বিভিন্ন এলাকা হতে শত শত শ্রমিকরা অংশ নিয়ে বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা ট্রাক,ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুস সামাদ, সাধারন সম্পাদক মো. নুর উদ্দিন, দপ্তর সম্পাদক মো. তাজ উদ্দিন, কোষাধ্যক্ষ মো. রাজা মিয়া, সদর শাখার সভাপতি মো. মছব্বির মিয়া, সাধারন সম্পাদক মো. আব্দুস জাহান, মো. ফরিদ, গোপাল, সুমন, মাছুম, স্বপন, বিশ^ম্ভরপুর উপজেলা শাখার সভাপতি মো. শাহজাহান মিয়া,সহ সভাপতি হোসেন,সাধারন সম্পাদক মধু মিয়া,কাশিয়ার বাবুল,ছাতকের গোবিন্দগঞ্জ সিএনজি চালিত অট্রোরিক্সা ও অট্রো টেম্পু শ্রমিক ইউনিয়নের (রেজি-নং চট্র-১৬৯৩) শাখার সভাপতি সোহেল আহমদ, সাধারন সম্পাদক সাজিদুল ইসলামসহ সকল কমিটির নেতৃবৃন্দ। পরে শ্রমিক নেতারা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মহি উদ্দিনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!