1. newsjibon@gmail.com : adminsp :
পরিকল্পনামন্ত্রীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

পরিকল্পনামন্ত্রীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

  • শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৩৬ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সরকার দলীয় হেভিওয়েট প্রার্থী পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানের কাছে ব্যাখ্যা চেয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি।
সুনামগঞ্জ-৩ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির পক্ষ থেকে যুগ্ম জেলা জজ (ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল) রশিদ আহমেদ মিলন স্বাক্ষরিত এমন চিঠি বুধবার বিকেলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানকে দেওয়া হয়েছে।
চিঠিতে বলে হয়, সম্প্রতি জগন্নাথপুর উপজেলার শ্রীরামসীতে,গত শনিবার শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের রামেশ্বরপুর বাজারে এবং গত সোমবার আশারকান্দি ইউনিয়নের বড় ফেছি বাজারে ব্যানার টানিয়ে কর্মী সভায় অংশ নেন তিনি। যা জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর বিধি ১২ এর বিধান লঙ্ঘন করে নির্ধারিত সময়ের পূর্বে নির্বাচনী প্রচারণার সামিল।
এই অবস্থায় নির্বাচন—পূর্ব অনিয়মের দায়ে কেন তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ নির্বাচন কমিশনে অনুসন্ধান প্রতিবেদন প্রেরণ করা হবে না-তা আগামী ১৭ ডিসেম্বর সকাল ১০ টার মধ্যে ব্যাখ্যা দাখিলের জন্য নির্দেশ দেওয়া হয়।
এ ব্যাপারে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেন, আমি আইন মান্যকারী মানুষ। আওয়ামী লীগের একজন কর্মী। দলের কর্মী সভায় উপস্থিত হয়েছিলাম। ওখানকার উচ্ছ্বাস উপেক্ষা করা যায় নি, এটা ঠিকও হয় নি। অবশ্যই সকলকে আইন মানতে হবে। আমি যথাসময়ে আদালতের নির্দেশ অনুযায়ী ব্যাখ্যা প্রদান করবো।
প্রসঙ্গত: সুনামগঞ্জ— ৩ (জগন্নাথপুর—শান্তিগঞ্জ) আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি উক্ত আসনের টানা তিনবারের এমপি।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!