1. newsjibon@gmail.com : adminsp :
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী দেওয়ান শামছুল আবেদীন - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনএম প্রার্থী দেওয়ান শামছুল আবেদীন

  • বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ২৮ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: লেভেল প্লেয়িং ফিল্ড না থাকা এবং প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর নানা ষড়যন্ত্রের অভিযোগ এনে জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন সুনামগঞ্জ-৪ আসনে বিএনএম মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য দেওয়ান শামছুল আবেদীন।
মঙ্গলবার বিকাল ৩ টায় তার নিজ বাসবভনে ডাকা সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।
নির্বাচনী মাঠে লেভেল প্লেয়িং ফিল্ড না থাকার অভিযোগ এনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) দলের প্রার্থী দেওয়ান শামছুল আবেদীন বলেন, আমি নির্বাচনে দাঁড়ানোর পর থেকেই আমার বিরুদ্ধে নানা রকমের ষড়যন্ত্র করা হচ্ছে, আমার মনোনয়ন বাতিল করা হয় আর এটি একবার করা হয়নি নির্বাচন কমিশন, সুপ্রিম কোর্ট হাইকোর্ট সব জায়গা থেকে আমাকে নির্বাচন থেকে সড়িয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। সেই জায়গায় আমি প্রধান বিচারপতির বেঞ্চে গিয়ে প্রার্থীতা বৈধতা করে নির্বাচনে ফিরে এসেছি, কিন্তু আমার প্রথমে মনে হয়েছিলো নির্বাচন সুষ্ঠু হবে কিন্তু বর্তমানে যা দেখছি সেখানে বলতে হচ্ছে দেশে নির্বাচনের লেভেল প্লেয়িং ফিল্ডটাই নাই। আমার সমর্থিত মানুষদের ক্ষমতাশীলরা হামলা চালিয়েছে মারধর করেছে, তাছাড়া যাদের বিরুদ্ধে অনেক পুরোনো রাজনৈতিক মামলা ছিলো সেগুলো দেখিয়ে আবারও আমার মানুষদের উপর হামলা চালাচ্ছে, সেজন্য এখানে কোন সুষ্ঠু নির্বাচন হওয়ার সম্ভাবনা নেই, এছাড়া এই আসনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির প্রার্থী দুই হাত ভরে টাকা বিলাচ্ছেন যেখানেই যাচ্ছেন টাকা দিয়ে আসছেন এটা নির্বাচনে পরিবেশ নয়। নৌকার প্রার্থী এবার ফাঁকা মাঠে গোল করার চেষ্টা করছেন। একটি নীরব বিপ্লব ঘটানোর চেষ্টা করছেন।
তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন থেকে সড়ে দাঁড়ানোর এবং আমি আজকে থেকে কোন প্রার্থী নই এবং আগামী ৭ জানুয়ারির ভোট প্রত্যাখান করলাম।
উল্লেখ্য, সুনামগঞ্জ-৪ আসনে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বর্তমান এমপি পীর ফজলুর রহমান মিসবাহ, আ.লীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক, ন্যাশনাল পিপলস পার্টির মো. দেলোয়ার ও স্বতন্ত্র প্রার্থী মো. মোবারক হোসেন। এর আগে আরেক স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার এম এনামুল কবির ইমন নৌকার প্রার্থী ড. মোহাম্মদ সাদিককে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাড়ান।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!