1. newsjibon@gmail.com : adminsp :
ধর্মপাশায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক লাইনম্যানের মৃত্যু - সুনামগঞ্জ প্রতিদিন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

ধর্মপাশায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক লাইনম্যানের মৃত্যু

  • মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৯১ বার পঠিত
Spread the love

ধর্মপাশা প্রতিনিধি: সুনামগঞ্জের ধর্মপাশায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এনামুল হক(২৫) নামে এক লাইনম্যানের মৃত্যু ও শফিক মিয়া (২২) নামে অপরজন আহত হয়েছে।
সোমবার সকাল ৯:২০ মিনিটে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নওধার পল্লীবিদ্যুৎ উপকেন্দ্রের পূর্বপাশের নিকটবর্তী ৪ নং খুঁটিতে আবুল হোসেন এন্টারপ্রাইজ নামক ঠিকাদার প্রতিষ্ঠানের দুজন লাইনম্যান ৬ নং ফিডার জয়শ্রী এলাকা লাইনে বিদ্যুৎ সংযোগে কর্মরত অবস্থায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের পিতা মঞ্জুরুল ইসলাম, গ্রাম: কারলী, চল্লিশা, নেত্রকোনা।নওধার বিদ্যুৎ উপকেন্দ্রে কর্তব্যরত লাইন টেকনিশিয়ান মো: রফিকুল ইসলাম (৫০) বলেন, লাইনম্যান ৬ নং ফিডার শাটডাউন চাইলে শাটডাউনের প্রয়োজনীয় সময় অপেক্ষা না করেই দায়িত্বহীনভাবে খুঁটিতে বিদ্যুৎসংযোগের কাজ করলে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী মো: সাফায়াত হোসেন(৩২) বলেন, আমরা স্থানীয় এলাকাবাসী তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা: মৌসুমী আক্তার সকাল ১০ টায় বৈদ্যুতিক শকে আহত এনামুল হককে মৃত ঘোষণা করেন। এবং আহত শফিক মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।
নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির ধর্মপাশা সাব জোনাল অফিসে কর্তব্যরত এজিএম মো: হাফিজুর রহমান (৩৮) বলেন, ” লাইনম্যানের অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটে।”নিহতের পিতা মঞ্জুরুল হক(৫৫) বলেন, ” এ বিষয়ে আমাদের কারো অভিযোগ নেই।”
ধর্মপাশা থানার ওসি, মো: মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পরিবারের কারো লিখিত অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!