1. newsjibon@gmail.com : adminsp :
দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতে ১০ ব্যবসায়ীকে জরিমানা - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতে ১০ ব্যবসায়ীকে জরিমানা

  • বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ১৯৭ বার পঠিত
Spread the love

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারে রমজানে বাজার নিয়ন্ত্রণে কাজ করছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাংলাবাজারে সহকারী কমিশনার ( ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদের নেতৃত্বে বাজার মনিটরিং করা হয়। এসময় দশ দোকানে অনিয়ম পাওয়ায় দোকান মালিকদের ২০হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলার বাংলাবাজারে মূল্য তালিকা প্রদর্শন না করা ও খোলা অবস্থায় অস্বাস্থ্যকর পরিবেশে ইফতার সামগ্রী বিক্রি করায় ১০ ব্যবসায়ীকে ২০ হাজার ৫শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও বাকি দোকান মালিকদের সতর্ক করা হয়। বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন দোয়ারাবাজার থানা পুলিশ।
সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ বলেন, রমজানকে কেন্দ্র করে দ্রব্যমূল্য যাতে সহনীয় পর্যায়ে থাকে ক্রেতারা বা ভোক্তারা যাতে হয়রানির শিকার না হয়, মানসম্মত পণ্য যাতে বিক্রি করে, কোনো ভেজাল মিশ্রিত না করে। মূল্যসামগ্রীর দাম দোকানের সামনে টানিয়ে রাখে। ভোক্তারা দামে কোনোভাবেই যাতে প্রতারিত না হয় তার জন্যে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সরকারি যে দাম নির্ধারণ করা হয়েছে তা মেনে চলতে বাজার মনিটরিং অব্যাহত থাকবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!