1. newsjibon@gmail.com : adminsp :
দোয়ারাবাজারে বালুবাহী বলগেটের ধাক্কায় নৌকার মাঝি নিহত,আটক ২ - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

দোয়ারাবাজারে বালুবাহী বলগেটের ধাক্কায় নৌকার মাঝি নিহত,আটক ২

  • মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৬৩ বার পঠিত
Spread the love

দোয়ারাবাজার প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজারে বলগেটের ধাক্কায় শাহজাহান(৬৩)নামে নৌকার মাঝি নিহত হয়েছেন। সোমবার (১৩ নভেম্বর ) দুপুরে উপজেলার নরসিংপুর ইউনিয়নের চেলানদীর পূর্বচাইরগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বালুবাহী বলগেটের চালকসহ দুই জনকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

নিহত শাহাজাহান ইউনিয়নের পূর্বচাইরগাঁও গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে। শাহজাহান মিয়া ওই নদীতে খেয়া পারাপারের মাঝি হিসেবে নৌকা চালাতেন।
স্থানীয়রা জানায়, দুপুর ১২টার দিকে চেলানদীর পূর্বচাইরগাঁও-সোনাপুর খেয়াঘাটে নৌকা দিয়ে মানুষ পারাপারের কাজ করছিলেন। এ সময়
বালুবাহী বলগেট নিয়ন্ত্রণ হারিয়ে নৌকায় ধাক্কা দেয়। এতে নৌকার মাঝি শাহজাহান মিয়া বলুবাহী বলগেটের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।
স্থানীয়রা বলেন, নিহত শাহজাহান মিয়া খুবই দরিদ্র একজন মানুষ। খেয়ে না খেয়ে তার সংসার চলত। হতদরিদ্র এই পরিবারটির সচ্ছলতার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল হাসান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বালুবাহী বলগেটের চালকসহ দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!