1. newsjibon@gmail.com : adminsp :
দোয়ারাবাজারে প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত - সুনামগঞ্জ প্রতিদিন
শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে প্রেমের টানে চলে আসা খাসিয়া নারীকে ভারতে ফেরত

দোয়ারাবাজার প্রতিনিধি
  • সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৫ বার পঠিত
Spread the love

প্রেমের টানে এক ভারতীয় নারীর বাংলাদেশে চলে আসা নিয়ে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাশতলা সীমান্তে গত ৫ দিন ধরে চলা কৌতুহল নানা গুঞ্জনের অবসান হয়েছে।
শুক্রবার সন্ধায় ওই ভারতীয় নারীকে ফেরত পাঠানো হয়েছে। এই সময় বিজিবি, বিএসএফ ছাড়াও ভারতের পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
বিজিবিসূত্র জানায়,সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলোনী গ্রামের আবুল হাশেম ও সাবেক ইউপি সদস্য আফসানা আক্তার মিমের ছেলে মিনহাজুল আবেদীন মারুফ(২৩) প্রায়ই ভারতে আসা-যাওয়া করতেন। এই সুবাদে ভারতের মেঘালয় রাজ্যের ওয়েস্ট কাসি হিল জেলার সিআরডি ব্লুক মাইরাং থানার টিচ বাহ মাইভাং, বিপিও ল্যাংটোর ইস্টার্ন ওয়েস্ট হিলার ইস্ট মাইরাং এলাকার প্যানবোর্স্ক হেম সিয়েমলিহর মেয়ে দুই সন্তানের জননী ওয়ানপলি জিং কেমেন নংগ্রাম (২৩) সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়।
গত রবিবার ((২৮ এপ্রিল) জিং কেমেন নংগ্রাম (২৩) প্রেমিক মিনহাজুল আবেদীন মারুফের বাড়ী বাংলাদেশে চলে আসেন। এরপরই ভারতীয় খাসিয়ারা বিষয়টি বিএসএফকে জানায়। পরে বিএসএফ বিষয়টি বিজিবিকে জানালে জিং কেমেন নংগ্রামকে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়। ওই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আবার বিজিবি-বিএসএফ বৈঠক হয় এবং হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হয়।
বিজিবির বাশতলা ক্যাম্প কমান্ডার তাজুল ইসলাম বলেন, পতাকা বৈঠকের পর বিষয়টির শান্তিপূর্ণ সমাধান হয়েছে। ওই ভারতীয় নারীকে ফেরত পাঠানো হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!