1. newsjibon@gmail.com : adminsp :
তাহিরপুরে মুজিবপল্লীর ঘর নির্মান কাজের উদ্বোধন - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

তাহিরপুরে মুজিবপল্লীর ঘর নির্মান কাজের উদ্বোধন

  • মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১২৫ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে মুজিব পল্লীর ঘর নির্মান কাজের উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)সুপ্রভাত চাকমা। সোমবার(১০এপ্রিল) দুপুরে উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকুল গ্রামে ২০টি ঘরের নির্মান কাজের উদ্বোধন করেন তিনি।
এসময় বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইন,উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান,প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়া,খলিল মিয়া,সচিব মহিতুষ চৌধুরী,ইউনিয়ন যুবলীগ সভাপতি জিয়া উদ্দিন,যুবলীগ নেতা বাবলু মিয়া,ছাত্রলীগ নেতা রাইবুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন।
বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইন জানান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্দ্যোগটি সারা বিশ্বে প্রসংশিত হয়েছে। তেমনি অসহায় গরিব ও মেহনতি মানুষ যাদের থাকার ঘর ছিল না তারা নিজেদের মাথা গোজার ঠায় পাবে এখানে। আমার এলাকায় ২০ঘর তৈরি করা হচ্ছে।
উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান জানান,কয়েকটি ধাপে এ উপজেলায় লাউড়েরগড়,মানিগাও,রজনীলাই,পুরানঘাট ডিপচর গ্রামে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় ধাপে ২৫৬টি ঘর নির্মাণ করে বিতরন করা হয়েছে। চতুর্থ ধাপে ৫০টি ঘরের নির্মান কাজ শুরু হয়েছে। আশা করছি খুব দ্রুত ও সঠিক ভাবে নিয়ম মেনে কঠোর নজরদারির মধ্যে দিয়ে কাজটি শেষ হবে। এরপর বিতরন করা হবে উপকার ভোগীদের।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)সুপ্রভাত চাকমা জানান,এ উপজেলায় ভূমি ও গৃহহীন মানুষদের জন্য মুজিব বর্ষে ঘর বিতরন করা হয়েছে কয়েকটি ধাপে। এরই ধারাবাহিকতায় বালিজুরী ইউনিয়নেও ভূমি ও গৃহহীনদের জন্য মুজিব পল্লীর ঘর নিমান কাজ উদ্বোধন করা হয়েছে। এখানে প্রকৃত ভূমি ও গৃহহীন মানুষদের যাচাই বাচাই করে ঘর দেয়া হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!