1. newsjibon@gmail.com : adminsp :
তাহিরপুরে পূর্ব বিরোধের জেড় ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

তাহিরপুরে পূর্ব বিরোধের জেড় ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত

  • বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৪ বার পঠিত
Spread the love

তাহিরপুর প্রতিনিধি: পূর্ব বিরোধের জেড় ধরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সাকিব মিয়া(২৭)নামে এক যুবককে কুপিয়ে হাত পা ভেঙে হত্যা করেছে তার পতিপক্ষের লোকজন। সোমবার রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত সাকিব মিয়া(২৭)উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মজিবুরের ছেলে।নিহতের ফুফাত ভাই কতুব উদ্দিন জুয়েল জানায়,গত কাল সোমবার(২৪এপ্রিল) রাত আটটার দিকে ঘাগটিয়া গ্রামের বাজারে নিহত সাকিব একেই গ্রামের বাসিন্দা ঘাগটিয়া গ্রামের ব্যবসায়ী ও আ,লীগ নেতা মোশাররফ হোসেনের সাথে পূর্ব বিরোধের জের ধরে গালাগালি করেছিল। এরপর পরেই মোশাররফ হোসেন নির্দেশে ৭-৮জন মিলে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সাকিবকে ধরে নিয়ে যায় মোশারফের বাড়িতে। সেখানে সাকিবকে আটকে রেখে নির্যাতন করে।
খবর পেয়ে সাকিবের পিতা মজিবুরসহ তার আত্মীয় স্বজন সাকিবকে উদ্ধার করতে গেলেও উদ্ধার করতে পারেনি। রাতে নির্যাতনের ফলে সাকিবের অবস্থা আশংকাজনক হলে বিশিষ্ট ব্যবসায়ী মোশাররফ হোসেন তাদের লোকজনকে দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যতর চিকিৎসাকগন তাকে মৃত ঘোষণা করার পর সাথে যাওয়া লোকজন ঘা ঢাকা দেয়। এদিকে রাত থেকে সকাল ১০টায় পর্যন্ত সাকিবের কোনো তথ্যই পায়নি পরিবারের লোকজন। এরপর তাহিরপুর,সুনামগঞ্জ সদর হাসপাতালে খোঁজ করে না পেয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে সকাল ১১টায় সময় জানতে পারেন রাতে সাকিবকে লোকজন নিয়ে আসে। এই খবর জানাজানি হলে সকাল পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে।
নিহত সাকিবের বাবা মজিবুর জানায়,কিছু দিন পূর্বেও একেই ভাবে মারধর করে গুরুতর আহত করেছিল একেই ব্যক্তিগন। এছাড়াও গত ২০১৬সালে বিশিষ্ট ব্যবসায়ী মোশাররফ হোসেন ও জেলা পরিষদ সদস্য মজিবুর রহমানের ছোট ভাই আকাশের সাথে ঝগড়া করে হাতের দুটি আঙুল কেটে ফেলেছিল নিহত সাকিবের বাবা মজিবুর এরপর সাকিবের বাবা মজিবুর এর বাড়ি ঘর আগুন দিয়ে জ্বালানি দেয়। এই ঘটনা উভয় পক্ষই মিমাংসা করা হয়েছিল। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।
নিহতের সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন জানান,নিহতের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে,সেখানেই ময়নাতদন্ত হবে। এরপর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এঘটনায় লিখিত কোনো অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।
সুনামগঞ্জ সহকারী পুলিশ সুপার(ক্রাইম)রিপন কুমার মদক জানান,এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!