1. newsjibon@gmail.com : adminsp :
ঢাকায় গ্রেফতার সুনামগঞ্জ বিএনপির ১০ নেতা জামিনে মুক্ত - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ঢাকায় গ্রেফতার সুনামগঞ্জ বিএনপির ১০ নেতা জামিনে মুক্ত

  • সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৯৭ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: গত ২৮ জুলাই রাজধানীতে অনুষ্ঠিত বিএনপির মহাসমাবেশে থেকে গ্রেফতার সুনামগঞ্জ বিএনপির ১০ নেতা জামিন পেয়েছেন। এরা সকলেই দলের অঙ্গসংগঠন জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিকদলের দায়িত্বশীল নেতা।
রবিবার বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর দায়রা জজ আদালত তাদের জামিন শুনানি হয়। জামিনের বিষয় নিশ্চিত করেছেন তাদের আইনজীবী ইকবাল হোসেন চৌধুরী।
উল্লেখ্য, বিএনপির মহাসমাবেশে যোগ দিতে গত ২৬ জুলাই জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী ঢাকায় যান। ২৮ জুলাই বৃহস্পতিবার রাত ১টায় রাজধানীর মিরপুর-২ এর একটি বাসভবন ঘেরাও করে পুলিশ। এসময় বাসার ভেতরে থাকা সুনামগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. শামসুজ্জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মুনাজ্জির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি সোহেল মিয়া, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মমিনুল হক কালার চাঁন, যুগ্ম সম্পাদক নুর আলম,সহ সমাজসেবা সম্পাদক মঈনুদ্দিন রিপন, তাহিরপুর উপজেলা কমিটির যুগ্ম সম্পাদক তবারক হোসেন ও জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদেরকে ওই মাসের ১৮ তারিখ বাংলা কলেজে সংঘর্ষের ঘটনায় দারুস সালাম থানায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়।
আইনজীবী ইকবাল হোসেন চৌধুরী যুগান্তরকে বলেন, রবিবার জজ আদালতে জামিন শুনানি শেষে সুনামগঞ্জের বিএনপির দশ নেতাকর্মীকে জামিন দিয়েছেন আদালত। সোমবার উল্লেখিত ১০ নেতা কারাগার থেকে ছাড়া পেয়েছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!