1. newsjibon@gmail.com : adminsp :
ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে চুরি হওয়া টাকা ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার,আটক-২ - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে চুরি হওয়া টাকা ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার,আটক-২

  • সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১০২ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি : সুনামগঞ্জে ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে চুরি যাওয়া ৬ লাখ টাকা ও ১টি ল্যাপটপসহ ২জনকে আটক করা হয়েছে। চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে চুরির সাথে জড়িতদের আটক করেছে সদর মডেল থানা পুলিশ। জেলার সদর উপজেলার বেরিগাঁও গ্রাম থেকে শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যাংক স্টাফ সোহেল রানা (২২) বেরীগাও গ্রামের আব্দুর রশিদের ছেলে অপরজন একই গ্রামের জিন্নত আলীর ছেলে আলী আজগর (২০)।
রোববার (২৮ মে) দুপুরে সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।
পুলিশ সুপার তার ব্রিফিংয়ে বলেন, ২৫ মে দিবাগত রাতে সদর উপজেলার মঙ্গলকাটা বাজারের ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে নগদ সাড়ে ৯ লাখ টাকা ও অফিসের একটি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ডিভিয়ার চুরি হয়। এজেন্ট ব্যাংক পরিচালকের অভিযোগের ভিত্তিতে চুরির ২৪ ঘণ্টার ভেতরে চোর শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। আটক করে জিজ্ঞাসাবাদ শেষে তাদের দেওয়া তথ্যমতে সোহেল রানার নির্মাণাধীন ঘরের মাটি খুড়ে ৯ লাখ টাকার মধ্যে নগদ পাঁচ লাখ ৯৪ হাজার টাকা ও ল্যাপটপ জব্দ করা হয়। বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে।
পুলিশ সুপার এহসান শাহ বলেন, চুরি বন্ধ ও শহরবাসীর নিরাপত্তা জোরদারে পুরো শহরকে সিসি টিভির আওতায় আনা হবে। শহরের পাশাপাশি শহরতলির ব্যবসা প্রতিষ্ঠানসমূহে সিসি টিভি ব্যবহারের জন্য আমরা উৎসাহিত করছি। সারা জেলায় চুরি, ডাকাতি বন্ধে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে। তিনি বলেন, যখন-যেখানেই কোন ঘটনা ঘটছে পুলিশ তাৎক্ষণিকভাবে তা নিরসনের চেষ্টা চালাচ্ছে। জনসাধারনের জান-মালের নিরাপত্তায় আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।
ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের মঙ্গলকাটা শাখার পরিচালক মোহাম্মদ আলী জানান, বৃহস্পতিবার অফিসের একজন স্টাফ ছুটিতে ছিল। ২৫ মে রাতে অন্য স্টাফ সুহেল রানা ক্যাশ বুঝিয়ে দেওয়ার সময় কৌশলে নয় লাখ টাকা আরেক ড্রয়ারে সরিয়ে রাখে। রাতে আলী আজগর নামের আরেক চোরকে সঙ্গে নিয়ে তার কাছে (সুহেল) থাকা চাবি দিয়ে অফিস খুলে নগদ ৯ লাখ টাকা, একটি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ডিবিআর নিয়ে পালিয়ে যায়।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!