1. newsjibon@gmail.com : adminsp :
জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই হলেন দোয়ারা থানার নোমান - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই হলেন দোয়ারা থানার নোমান

  • মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৫২ বার পঠিত
Spread the love

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন দোয়ারাবাজার থানা পুলিশের এএসআই নোমান মিয়া। সোমবার (৮ মে ) সকালে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভার সভাপতি ও পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ এর কাছ থেকে জেলার শ্রেষ্ঠ এএসআই হওয়ার সনদ ও পুরুস্কার আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন এএসআই নোমান মিয়া।
সাঁজা তামিলের সফলতাসহ সার্বিক ভাল কাজের জন্য নোমান মিয়াকে জেলার সেরা এএসআই হিসাবে নির্বাচিত করা হয়।
মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারী পুলিশ সুপার (ধর্মপাশা সার্কেল) আলী ফরিদ আহমেদ, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার হাসান রাশেদ পরাগসহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।
জেলা পুলিশের শ্রেষ্ঠ এএসআই হওয়া নোমান মিয়া হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার করাব গ্রামের মোঃ জিতু মিয়া পুত্র। ব্যক্তিগত জীবনে স্ত্রী ও ১ ছেলে সন্তানের জনক তিনি। ২০০৬ সালের ২৯ এপ্রিল তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। সরকারি চাকুরীতে তার প্রথম কর্মস্থল ছিলো ময়মনসিংহ। তিনি প্রায় ১৩ মাস আগে সুনামগঞ্জ জেলা পুলিশে যোগদান করেন।
এএসআই নোমান মিয়া জেলা পুলিশের সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন। ভবিষ্যতে তার কর্ম জীবনের আরো সাফল্যের জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। এ সফলতা তার মায়ের দোয়া, উর্ধ্বতন পুলিশ কর্মকতাদের সঠিক ও যথার্থ দিক নির্দেশনা এবং সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় সম্ভব হয়েছে বলে জানিয়েছেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!