1. newsjibon@gmail.com : adminsp :
জামালগঞ্জে ভুমি রিরোধে এক জন খুন, গ্রেফতার ৪ - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

জামালগঞ্জে ভুমি রিরোধে এক জন খুন, গ্রেফতার ৪

  • বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৮১ বার পঠিত
Spread the love

জামালগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার উপজেলার ধানুয়াখালী গ্রামে ভূমি বিরোধে খুন হয়েছেন নূর মিঞা (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।
এই ঘটনায় নিহতের পুত্র সুজন মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে জামালগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর রাতেই পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্তদের মধ্য ৪ জন কে গ্রেফতার করে।
গ্রেফতার কৃতরা হলো, তহুরা বেগম (২৭), পিতা-তাজুল ইসলাম, তাজুল ইসলাম (৪৮), পিতা সলতু মিয়া, আলী আক্কাছ- পিতা তাজুল ইসলাম সর্বাসাং ধানুয়াখালী ও আলমগীর (৩২) পিতা দুদু মিয়া, সদর ইউনিয়ন, গ্রাম- চাপুর মাঝ হাটি।
স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায, নিহত নূর মিয়ার চাচাতে ভাই সলতু মিয়ার সাথে ভুমির জায়গা নিয়ে দ্বন্ধ ছিল। এই দ্বন্দ্ব নিরশনে মঙ্গলবার একটি শালিশ বৈঠক হওয়ার তারিখ ছিল। মঙ্গলবারে সালিশের বিষয়টি জানাতে সোমবার রাতে অনুমান সাড়ে নয়টায় নূর মিয়া তার চাচাতো ভাই ও ভাতিজাকে জানাতে তাদের বাড়িতে যান। রাত পোহালেই সালিশের বিষয় নিয়ে তারা দুই পক্ষই তর্কাতর্কিতে লিপ্ত হন। কথা কাটাকাটির একপর্যায়ে নূর মিয়াকে প্রতিপক্ষের লোকজন আঘাত করে গুরুতর আহত করে। এঘটনায় চিৎকার চেচামেচি শোনে প্রতিবেশী ও স্বজনরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় রাতেই নুর মিয়া কে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা নিরিক্ষা করে মৃত ঘোষণা করেন।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মো: আব্দুন নাসের ” ভুমি সংক্রান্ত বিরোধে নূর মিঞা খুনের ঘটনা নিশ্চত করে বলেন, এ ঘটনায় নিহতের ছেলে ছয় জনকে আসামি করে জামানগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!