1. newsjibon@gmail.com : adminsp :
জামালগঞ্জে গৃহবধু জেসমিন হত্যাকারীদের গ্রেফতারের দাবি - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

জামালগঞ্জে গৃহবধু জেসমিন হত্যাকারীদের গ্রেফতারের দাবি

  • সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৭৬ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের মল্লিকপুর গ্রামের গৃহবধু জেসমিনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।
রবিবার দুপুরে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের ছোটভাই ও হত্যা মামলার বাদি রেজাউল করিম।
তিনি জানান, গত ২৭ মে সকাল সাড়ে ১০ টায় মল্লিকপুর গ্রামে সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন হন রেজাউলের বড় বোন জেসমিন বেগম। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দা দিয়ে কুপিয়ে তাকে নৃশংসভাবে হত্যা করা হয়। এই হত্যাকা-ের বিচার চেয়ে ২৮ মে জামালগঞ্জ থানায় রেজাউল করিম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকা-ে জড়িত মল্লিকপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে আশিকুল ইসলাম, মৃত আব্দুল মনাফের ছেলে মাহমুদ আলী, মাহমুদ আলীর মেয়ে নাসিমা বেগম, মাহমুদ আলীর স্ত্রী জাহানারা বেগম, আশিকুল ইসলামের স্ত্রী রিপনা বেগম ও দিরাই উপজেলার মির্জাপুর গ্রামের আবুল হায়াতের স্ত্রী আমিনা বেগম সহ ৬/৭ জনকে আসামি করা হয়।
তিনি আরো বলেন, একজন নিরীহ বিধবা মহিলাকে নৃশংসভাবে হত্যার প্রায় ৫০ দিন পেরিয়ে গেলেও আজ পর্যন্ত রহস্যজনক কারণে জামালগঞ্জ থানাপুলিশ কোনও আসামিকে গ্রেফতার করেনি। হত্যাকান্ডের দিন একজন আসামিকে নিহতের স্বজনরা আটক করে থানাপুলিশে সোপর্দ করেন। নিহতের পরিবার সুষ্ঠু বিচারের স্বার্থে বাকি আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়ে থানাপুলিশের কাছে বার বার ধর্ণা দিলেও অদ্যবধি অন্য একজন আসামিকেও গ্রেফতার করা হয়নি। যে কারণে পরিবারের সদস্যরা হতাশায় ভোগছেরন। নির্মম এই হত্যাকা-ের সুষ্ঠু বিচার পাবেন কি না এই শংকায় আছেন।
সংবাদ সম্মেলনে আসামিদের গ্রেফতারের জন্য পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে অনুরোধ জানানো হয়। সেইসাথে খুনী আশিকুল ও সহযোগী মাহমুদ আলীসহ আসামিদের ফাঁসি নিশ্চিত করতে পুলিশের জোরালো ভূমিকা কামনা করে পরিবার। এ সময় উপস্থিত ছিলেন, নিহতের ছেলে জুনায়েদ আহমদ, আজাদ মিয়া, নিহতের ভাই সাজ্জাদুর রহমান, জহুর আলী, নিহতের ভাতিজা শামসুল আলম ও কামরুজ্জামান।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!