1. newsjibon@gmail.com : adminsp :
জামালগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারে সুপার সিক্সটি'র নিত্যপণ্য প্রদান - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

জামালগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারে সুপার সিক্সটি’র নিত্যপণ্য প্রদান

জামালগঞ্জ প্রতিনিধি
  • রবিবার, ২৬ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত
Spread the love

জামালগঞ্জ উপজেলার নিভৃত পল্লী আহসান পুর গ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করেছে উপজেলায় আঞ্চলিক মানবাধিকার সংগঠন সুপার সিক্সটির।
গত শনিবার (১৮ মে) বিকেলে উপজেলার বেহেলী ইউনিয়নের আছানপুর গ্রামে আগুনে পুড়ে ছাই হয়ে যায় ১৯টি বসতঘর। গ্রামবাসী ও ক্ষতিগ্রস্তরা জানান, আছানপুর গ্রামের হুমায়ুন কবিরের রান্না ঘরের চুলা থেকে এই আগুনের সুত্রপাত হয়। খুব ঘনবসতি গ্রাম হওয়ায় সাথে সাথে আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের ঘরেগুলোতে। আগুনে ঘর-বাড়ি, ধান-চাল, স্বর্ণালঙ্কার, টাকা, হাড়ি-পাতিল সহ সব কিছু পুড়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের চেষ্টায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনার খবর পেয়ে স্থানীয় সাংসদ সদস্য এড: রণজিত চন্দ্র সরকার, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো এরশাদ হোসেন, স্থানী চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার সহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানো খবর পাওয়া গেছে।
এ ঘটনায় ” জামালগঞ্জের আঞ্চলিক মানবাধিকার সংগঠন ‘সুপার সিক্সটি’র সভাপতি প্রবাসী সাংবাদিক আরিফ আল-মাহফুজ ও সাধারণ সম্পাদক ও প্রবাসী সমাজকর্মী মেহেদী হাসান বাবরের পরামর্শে আছানপুর গ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার(২৪মে) বিকেলে উপজেলার আছানপুর গ্রামে ভীমখালী ইউপি টিম লিডার আব্দুস সামাদ আফিন্দী নাহিদের পরিচালনায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৯ টি পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা তারেক আল মঈন, ইরান প্রবাসী করম আলী, সংগঠনের উপদেষ্টা ও জামালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি তৌহিদ চৌধুরী প্রদীপ, শিক্ষক নুর আলম।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা সমন্বয়কারী তাহের আহমেদ, সাচনা ইউপি টিম লিডার তোফাজ্জল ইসলাম, সংগঠনের সদস্য নেছার আহমেদ , রাহাদ আলম হৃদয়, নজরুল ইসলাম ,তানভীর আহমদ , আবু ইউসুফ নাঈম প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!