1. newsjibon@gmail.com : adminsp :
জগন্নাথপুরে ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজসহ ১ ব্যক্তি আটক, ট্রাক ও মালামাল জব্দ - সুনামগঞ্জ প্রতিদিন
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

জগন্নাথপুরে ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজসহ ১ ব্যক্তি আটক, ট্রাক ও মালামাল জব্দ

জগন্নাথপুর প্রতিনিধি
  • রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৩১ বার পঠিত
Spread the love

জগন্নাথপুর বাজারে ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। এ সময় একটি মিনি ট্রাক আটক করা হলেও গাড়ী চালককে আটক করতে পারেনি থানা পুলিশ । জানা গেছে, গত বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টার দিকে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে এস আই শামসুল আরেফিন ও এস আই মোঃ সাইফুদ্দিন ভুঁইয়া সহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপূর বাজারের গাঙপাড়ে অভিযান চালায়। অভিযানকালে ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজসহ ১ ব্যক্তিকে আটক করা হয়। গ্রেফতারকৃত ব্যবসায়ী শংকর রায় (৩৫) তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের খাগাউড়া গ্রামের মৃত ধীরেন্দ্র রায়ের পুত্র। ব্যবসায়ী শংকর জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর গ্রামে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।
জগন্নাথপুর বাজারের ব্যবসায়ীরা জানান, বাজারের ব্যবসায়ী শংকর রায় সরকারের শুল্ক ফাঁকি দিয়ে বৃহস্পতিবার রাতে ভারতীয় পেঁয়াজ নিজ ব্যবসা প্রতিষ্ঠান স্বপ্ন ট্রেডার্সে আনলোড করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ১ টি মিনি ট্রাকসহ ২৫ বস্তা ভারতীয় পেঁয়াজ জব্দ করে।
এ সময় এ ঘটনায় জড়িত বাজারের অসাধু ব্যবসায়ী শংকর রায়কে আটক করা হয়। এ সময় গুরুদেব স্টোর নামক দোকান মালিক সুবাস দাসের হেফাজতে ভারতীয় চিনি ও পেঁয়াজ পাওয়া গেলেও তাকে আটক করা হয়নি। তবে জিজ্ঞাসাদ করা হয়েছে বলে জানা গেছে। অভিযোগ রয়েছে, জগন্নাথপূর বাজারের ব্যবসায়ী শংকর রায় সরকারের শুল্ক ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে নিজ ব্যবসা প্রতিষ্ঠান স্বপ্ন ট্রের্ডাসে চোরাইপথে ভারতীয় মালামাল এনে মজুদ রেখে চড়া দামে বিক্রয় করে আসছেন।
ইতোপূর্বেও তাকে বিপূল পরিমাণ ভারতীয় চিনিসহ জগন্নাথপুর থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে। এ ব্যাপারে জগন্নাথপুর থানার এস আই মোঃ শামসুল আরেফিন জানান, সরকারের শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পেঁয়াজ আনলোড করার কারণে ব্যবসায়ী শংকর রায়ের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করে । মামলা নং ১১, তারিখ ০১/৩/২০২৪ ইং। গ্রেফতারকৃত আসামীকে শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!