1. newsjibon@gmail.com : adminsp :
জগন্নাথপুরে বঙ্গবন্ধু ফ্রি মেডিকেল ক্যাম্পে গরীব রোগীদের চিকিৎসা সেবা প্রদান - সুনামগঞ্জ প্রতিদিন
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বঙ্গবন্ধু ফ্রি মেডিকেল ক্যাম্পে গরীব রোগীদের চিকিৎসা সেবা প্রদান

  • শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১২৪ বার পঠিত
Spread the love

বিশেষ প্রতিনিধি:  সুনামগঞ্জে শোকের মাস আগস্টে শহীদদের স্মরণে বঙ্গবন্ধু ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে গরীব ও অসহায় রোগীদের।
শনিবার জগন্নাথপুর পৌর শহরের ইকরছই মাদ্রাসায় এই সেবা দেওয়া হয়।
মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ-৩ আসন নৌকার মনোনয়নপ্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক।
মেডিকেল ক্যাম্পে গাইনি, মেডিসিন, শিশু বিশেষজ্ঞ, চর্মরোগ, চক্ষু বিশেষজ্ঞসহ ১৫ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা সেবা প্রদান করেন। এতে ৮জন ইন্টার্নি চিকিৎসকও তাদের সহযোগিতা করেন। সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পে এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীসহ বিভিন্ন পর্যায়ের লোকজন চিকিৎসা সেবা গ্রহণ করেন। প্রায় ৫ সহ্রাধিক রোগীকে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, ইকরছই জামিয়া ইসলামিয়া হাফিজিয়া সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মো. সাইফুল ইসলাম, রসুলগঞ্জ জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আল আমীন, ডা. তানভীর আলম, কনসালটেন্ট ডা. কাউছার আহমেদসহ জগন্নাথপুর উপজেলার বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।
গরীব অসহায় ৫ হাজার রোগীকে এ চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।
মেডিকেল ক্যাম্পের আয়োজক যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ-৩ আসন নৌকার মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে তিনি এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছেন। যে মানুষেরা শহরে গিয়ে চিকিৎসা নিতে পারে না তাদেরকে চিকিৎসা সেবা দেওয়ার লক্ষেই তার এ আয়োজন। তিনি জানান, বয়ষ্ক নারী,পুরুষ ও শিশুদের প্রাধান্য দিয়ে দিয়ে এ চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রায় ৫ হাজার লোককে উক্ত ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা দেওয়ার টার্গেট। যেখানে বিনামূল্যে রোগ নির্নয়ের পাশাপাশি ঔষধ সরবরাহ করা হচ্ছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দেওয়া হবে এ চিকিৎসা সেবা।
বঙ্গবন্ধু ফ্রি মেডিকেল ক্যাম্পে এসে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ পেয়ে খুশি জগন্নাথপুরের বিভিন্ন গ্রাম থেকে আসা নারী-পুরুষ ও শিশুরা।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!