1. newsjibon@gmail.com : adminsp :
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন আরও ৮৯ জন - সুনামগঞ্জ প্রতিদিন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন আরও ৮৯ জন

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৪৬ বার পঠিত
ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে পদ পেলেন আরও ৮৯ জন
Spread the love

জাতীয়তাবাদী ছাত্রদলের বর্তমান কেন্দ্রীয় কমিটিকে আরও বর্ধিত করা হয়েছে। এর আগে ঘোষিত ৩০২ সদস্যের কমিটি বর্ধিত করে বিভিন্ন পদে আরও ৮৯ জনের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। পাশাপাশি আগের ৩০২ সদস্যের কমিটি থেকে পদ স্থগিত হওয়া ৩২ জন কমিটিতে পুনর্বহাল হয়েছেন।

দীর্ঘদিন কমিটি পুনর্গঠন ও হালনাগাদ না করায় অভ্যন্তরীণ কোন্দল-গ্রুপিংয়ে নেতৃত্বের বিকাশ ঘটছে না ছাত্রদলে। ২০১৯ সালের ১৮ সেপ্টেম্বর ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিলে প্রত্যক্ষ ভোটে ফজলুর রহমান খোকন সভাপতি এবং ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর পর আর কোনো কাউন্সিল হয়নি। সর্বশেষ গত ১৭ এপ্রিল কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে (যশোর) সভাপতি, সাইফ মাহমুদ জুয়েলকে (বরিশাল) সাধারণ সম্পাদক করে সুপার ফাইভ কমিটি ঘোষণা করা হয়। এরপর গত বছরের ১১ সেপ্টেম্বরে ছাত্রদলের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রদল কেন্দ্রীয় সংসদে বিভিন্ন পদে নতুন করে স্থান পাওয়া ৮৯ জন হলেন-
সহ-সভাপতি পদে আবুল হাছান চৌধুরী, এ বি এম মাহমুদ সরদার, সিরাজুল ইসলাম, কে এম সাখাওয়াত হোসাইন, মিজানুর রহমান শরীফ, মো. শামীম হোসেন, ইব্রাহীম খলিল, আরিফুল হক, মাহবুবুল আলম মাহবুব, জাকির হোসেন, সুরুজ মন্ডল, রাফিজুল হাই রাফিজ, আলমগীর কবির, জুবায়ের আল মাহমুদ রিজভী, শ্যামল মালুম, জামিল হোসেন, নাজমুল আহসান সোহেল, সৈয়দ সাইফুজ্জামান, মো. মহিউদ্দিন, নাজমুল হক হাবিব, মেহরাব আহমেদ মাহবুব, মিলাদ উদ্দিন ভূঁইয়া, মো. আলী হাওলাদার ও সাইফুল ইসলাম তুহিন।

যুগ্ম-সম্পাদক পদে জাকির হোসেন উজ্জল, আতাউর রহমান খান, রেজোয়ানুল হক সবুজ, মোহাম্মদ হাফিজুল্লাহ হীরা, ফয়সাল আহম্মেদ সোহেল, মো. মেহেদী হাসান, মোহাম্মদ ইলিয়াস, নুরুল ইমরান মজুমদার মিশু, এম এম মারুফুল ইসলাম, জিহাদুল রঞ্জু, রাকিবুল ইসলাম রোকন, নিজাম উদ্দিন হাওলাদার, মোহাম্মদ লিয়াকত হোসেন, আলিজা আহমেদ মিজান, মৃধা মো. মাসুদ রানা, তাইজুল ইসলাম খান, মৌসুমী হক মৌ, আশরাফুল হোসেন মামুন, আসিফ হোসেন রচি, রুহুল আমিন সোহেল, মো. হাসান, মেহেদী হাসান মিঠু, মাহমুদুল হাসান বসুনিয়া, মো. অহিদুজ্জামান, শাহেদ প্রধান, মো. ফয়সাল হোসেন, নাজমুল হক, সায়মন কবীর শাওন এবং এস এম মুসা।

সহ-সাধারণ সম্পাদক পদে অন্তর্ভুক্ত হয়েছেন- এস এম হাসান মাহমুদ রিপন, কবির হোসেন ফকির, সাকিব হাসান সম্রাট, হাবিবুর রহমান হাবিব, অহি আহমেদ জুবায়ের, মো. মুজাহিদুল ইসলাম, মো. জসীম উদ্দিন রনি, আরিফুর রহমান, মো. জুয়েল হাসান, ফজলুল হক নিরব, খন্দকার সোলাইমান কবির আরিফ, মো. শাহাদাত হোসেন, অলি আহমেদ, মো. বুলবুল হোসাইন, মো. রুবেল আমিন, সারওয়ার হোসেন, সুমন হোসেন, রফিক মোল্লা, মাজহারুল ইসলাম মারুফ ও শেখ নুরুল্লাহ।

সহ-সাংগঠনিক সম্পাদক পদে সাইদুল ইসলাম, ইকবাল হোসেন আসিফ, গোলাম মোস্তফা, আরিফুল ইসলাম আরিফ সরকার, শফিকুল ইসলাম পিংকন, মো. রাসেল মোল্লা, তানভীর আল হাদি, মো. আরিফ সিকদার, হানিফ আলী, সাদেক মিয়া, আখতার হোসেন দুলাল, মাইন উদ্দিন শাহ, মনিরুল ইসলাম ও সাইমন ইসলাম নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন।

এছাড়াও সদস্য পদে কমিটিতে স্থান পেয়েছেন ফারজানা আক্তার সুমাইয়া ও সোহেল রানা।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!