1. newsjibon@gmail.com : adminsp :
ছাতকে গাছের সাথে পিকআপ ভ্যানের ধাক্কা: ৩ মাছ ব্যবসায়ি নিহত - সুনামগঞ্জ প্রতিদিন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

ছাতকে গাছের সাথে পিকআপ ভ্যানের ধাক্কা: ৩ মাছ ব্যবসায়ি নিহত

  • বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ২৮ বার পঠিত
Spread the love

ছাতক প্রতিনিধি: সিলেট- সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বড়কাপন এলাকায় একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তিনজন মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। পিকআপ ভ্যানের চালক ও তাঁর সহকারী আহত হয়েছেন।
মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছাতক উপজেলার বড়কাপন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হয়েছেন সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের নুরুল হক (৪৫),শান্তিগঞ্জ উপজেলার উকারগাঁও গ্রামের আব্দুল করিম (৫৭) ও জামালগঞ্জ উপজেলার আসাব উদ্দিন (৪৫)। নিহতরা সবাই মাছ ব্যবসায়ী।
আহত চালক মো. জাহাঙ্গীর (৩০) ও তাঁর সহকারী মো. শাহিনুর মিয়া (১৮)। তাঁরা দুজনের বাড়িই শান্তিগঞ্জ উপজেলার জিবদারা গ্রামে। তাদের কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান,মঙ্গলবার সকালে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে পিকআপ ভ্যানে করে সিলেটের লামাকাজি মাছের বাজারের উদ্দেশ্যে মাছ নিয়ে রওনা হন মাছ ব্যবসায়ীরা। ছাতক উপজেলার বড়কাপন এলাকায় পৌঁছালে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থালেই দুজন মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আরেক জনকে স্থানীয় কৈতক হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।
জয়কলস হাইওয়ে থানার ইনচার্জ আব্দুল কবির জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটি থানায় নেয়া হয়েছে ।
ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার বড়কাপন এলাকায় পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে। চালকের অসতর্কতার কারনে দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!