1. newsjibon@gmail.com : adminsp :
চারাগাও শুল্ক ষ্টেশনে ভারতীয় ট্রাক চাপায় শিশুর মৃত্যু - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

চারাগাও শুল্ক ষ্টেশনে ভারতীয় ট্রাক চাপায় শিশুর মৃত্যু

তাহিরপুর প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পঠিত
Spread the love

তাহিরপুর সীমান্তে জিরো লাইনে ভারতীয় ট্রাক চাপায় অনন্ত পাল(১০) নামে এক শিশু নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ সুনামগঞ্জে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা চারাগাঁও শুল্ক ষ্টেশনে ঘটনাটি ঘটেছে।
নিহত অনন্ত পাল উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়ন চারাগাও গ্রামের বাসিন্দা উকিল পালের ছেলে ও বাঁশতল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।
প্রতক্ষ্যদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানায়,শুল্ক ষ্টেশন এলাকা দিয়ে এলসির মাধ্যমে ভারত থেকে কয়লা আমদানি করা হয়। সে কারনে শত শত কয়লা আসে আর সেই কয়লা কাগজ যাচাই বাছাই করার জন্য কাস্টমস কর্তৃপক্ষে দেখানোর জন্য ট্রাক চালক নেমে কাগজ দেখানোর পর ট্রাক বাংলাদেশে প্রবেশ করে। এসময় ট্রাক থেকে কয়লা পরলে স্থানীয় শিশু কিশোররা পড়ে যাওয়া কয়লা সংগ্রহ করে। এসময় ভারতীয় ট্রাক দিয়ে আসা হামিদ ট্রেডার্সের একটি কয়লাবাহী ট্রাকের নিচ থেকে পয়ে যাওয়া কয়লা সংগ্রহ করতে গেলে ভারতীয় ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে এক শিশু ঘটনা স্থলেই মারা যায়।
এসময় উত্তেজিত জনতা ট্রাক আটক করে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে লাশ উদ্ধার করে বিকলে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ প্রেরন করে। এই ঘটনায় এলাকা শোকের ছায়া নেমে এসেছে।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এই বিষয়ে লিখিত অভিযোগ এখনও পাই নি তবে আজ বুধবার নিহতের পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করবে। নিহতের ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!