1. newsjibon@gmail.com : adminsp :
খামার খালসহ ৫টি খাল পুনরুদ্ধারের দাবিতে আইনজীবী সমিতির মানববন্ধন - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

খামার খালসহ ৫টি খাল পুনরুদ্ধারের দাবিতে আইনজীবী সমিতির মানববন্ধন

  • সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৭০ বার পঠিত
dav
Spread the love

প্রতিদিন প্রতিবেদক: সুনামগঞ্জ পৌর শহরের জলাবদ্ধতা নিরসনে এবং অবৈধভাবে দখলকৃত খামারখালসহ ৫টি খাল পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির আয়োজনে আইনজীবী সমিতির সামনে এই মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন,অ্যাডভোকেট আফতাব উদ্দিন, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট তৈয়বুর রহমান,অ্যাডভোকেট রইছ    উদ্দিন, অ্যাডভোকেট রবিউল লেইছ রোকেস,অ্যাডভোকেট রুহুলতুহিন,অ্যাডভোকেট বুরহান উদ্দিন দোলন ,অ্যাডভোকেট এনাম আহমেদ, জিয়াউর রহিম শাহিন , হাসান মাহবুব সাদি প্রমুখ।

বক্তারা বলেন,এই শহরে ভূমিখেকো কিছু মানুষ দীর্ঘদিন ধরে শহরের খামারখাল,তেঘরিয়া, বড়পাড়া, বলাইখাল, নলুয়াখালি খালসহ অবৈধভাবে ৫টি খাল  দখল করে বাসা বাড়ি নির্মাণ করে বসবাস করছেন। খালের প্রবাহ গুলো বন্ধ হয়ে যাওয়ার কারণে বৃষ্টি হলেই শহরে জলাবদ্ধতা দেখা দেয়। সম্প্রতি উচ্চ আদালত থেকে উল্লেখিত ৫টি  খাল উদ্ধারের জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে। সংশ্লিষ্ট প্রশাসন খালগুলো উদ্ধারে ত্বরিৎ গতিতে কার্যযকর পদক্ষেপ নিবেন বলে আমরা প্রত্যাশা করছি। এ ব্যাপারে খামখেয়ালি করলে আগামীতে সুনামগঞ্জ শহরবাসিকে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!