1. newsjibon@gmail.com : adminsp :
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরে শাস্তি পেলেন নাসিম শাহ - সুনামগঞ্জ প্রতিদিন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরে শাস্তি পেলেন নাসিম শাহ

  • শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৬১ বার পঠিত
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হেলমেট পরে শাস্তি পেলেন নাসিম শাহ
Spread the love

ক্রিকেট মাঠে নীতিমালা ও আইন ভঙ্গের দায়ে শাস্তি পাওয়ার বিষয়টি অনেক পুরনো। কিন্তু কোনো ফ্র্যাঞ্চাইজি লিগের সরঞ্জাম নিয়ে সম্পূর্ণ ভিন্ন আরেকটি লিগে খেলতে নামায় শাস্তি পাওয়ার ঘটনা বিরলই বটে! সেরকমই শাস্তি মুখোমুখি হয়েছেন পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহ।

তিনি কয়েক দিন আগে বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলে গিয়েছিলেন। সেই বিপিএলের ঘোর নিশ্চয়ই এখনো কাটেনি এই গতি তারকার! অবশ্য নির্দিষ্ট দলের হয়ে খেলার পর তাদের পোশাক কিংবা অন্য কোনো সরঞ্জাম নিজের কাছেই রাখতেই পারেন। কিন্তু ভুল করে বসেছেন এই পাক বোলার। কুমিল্লার হেলমেট পরে পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে নামায় নাসিমের ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করা হয়েছে।

পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের হয়ে খেলছেন নাসিম শাহ। মুলতান সুলতানের বিপক্ষের ম্যাচে খেলার সময়েই এই বিপত্তি বাঁধান তিনি। ব্যাটিংয়ের সময় তিনি ভুলে কুমিল্লার হেলমেট পরে নেমে যান। পরে কোড অব কন্ডাক্ট ভাঙ্গায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ডিসিপ্লিনারি কমিটি তাকে জরিমানা করে।

মুলতানের বিপক্ষের ম্যাচটিতে হেরে যায় নাসিম শাহের দল। পাকিস্তানের নতুন গতি তারকা এহসানুল্লাহর পাঁচ উইকেট শিকারের দিনে ১১০ রানেই গুটিয়ে যায় কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। দল হারের হতাশার সঙ্গে ম্যাচ শেষে নাসিমের কপালে যুক্ত হয় জরিমানার খড়গ।

এর আগে বিপিএল থেকে দেশে ফেরার পর পাকিস্তানের বেলুচিস্তান পুলিশের ডিএসপি বা ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশের মর্যাদা দেওয়া হয় নাসিমকে। একই সঙ্গে তিনি বেলুচিস্তান পুলিশের শুভেচ্ছাদূত হিসেবেও দায়িত্ব পালন করবেন।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!