1. newsjibon@gmail.com : adminsp :
এমপি হলে সুষম বন্টন করব : সাজিদুর রহমান ফারুক - সুনামগঞ্জ প্রতিদিন
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

এমপি হলে সুষম বন্টন করব : সাজিদুর রহমান ফারুক

  • বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৭১ বার পঠিত
Spread the love

শান্তিগঞ্জ প্রতিনিধি : যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা আপা যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন দেন এবং আমি জয়লাভ করি তবে সুনামগঞ্জ-৩ আসনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে সুষম বন্টন করবো। অন্যান্য এলাকাকে উন্নয়ন বঞ্চিত করে একটি নির্দিষ্ট এলাকায় উন্নয়ন করবো না। এককেন্দ্রিক উন্নয়ন করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন থেকে সুনামগঞ্জ-৩ আসনের মানুষকে বঞ্চিত করবো না। সুনামগঞ্জ-৩ আসনের প্রতিটি দুর্গম এলাকায় উন্নয়নের ছোয়া পৌঁছে যাবে।
বৃহস্পতিবার (৬ জুলাই) বিকাল ৫ টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাজিদুর রহমান ফারুক বলেন, আমি আওয়ামী লীগের দুঃসময়ের কর্মী। যখন এদেশে আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ করা হয় তখনও জীবনের ঝুঁকি নিয়ে ছাত্রলীগের রাজনীতি করে এসেছি। পর্যায়ক্রমে এখন আমি যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছি। আমার বিশ্বাস আমার ত্যাগের স্বীকৃতিস্বরুপ এবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা আপা আমাকে নৌকার মনোনয়ন দেবেন।
তিনি আরোও বলেন, সুনামগঞ্জ-৩ আসনকে স্মার্ট আসনে রুপান্তর করতে আমি শিক্ষার বিস্তারে কাজ করবো। দুর্গম এলাকার উন্নয়নে কাজ করবো। স্কুল-কলেজ স্থাপনে কাজ করবো। স্মার্ট আসনে স্মার্ট নাগরিক তৈরীতে সব ধরনের কর্মকান্ড চালিয়ে যাবো। আওয়ামী লীগের দুর্দিনের কর্মীকে নিয়ে বঙ্গবন্ধুর আওয়ামী লীগকে সুসংগঠিত করতে কাজ করে যাবো।
বীর মুক্তিযোদ্ধা মসুদ আলীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন জাকিরের সঞ্চালনায় সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন- পশ্চিম পাগলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবদুল মজিদ, দরগাপাশা ইউনিয়ন যুবলীগ নেতা লিমন মিয়া, আওয়ামীলীগ নেতা আফরোজ মিয়া ও সিরাজ মিয়া।
এসময় উপস্থিত ছিলেন হারুন মিয়া, জলাল মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান বিশ্বজিত ভট্টাচার্য, অনুতাপ বৈদ্য, সাইফুল ইসলাম, ফজর আলী, নূর আহমদ, ইমাম উদ্দিন, ফাহিম আহমদ, সুজন মিয়া, কাউছার আহমদ, শুকুর আলী ও সুলুক মিয়া প্রমুখ।


Spread the love
এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: জুনায়েদ চৌধুরী জীবন

© All rights reserved © সুনামগঞ্জ প্রতিদিন
Theme Customized BY LatestNews
error: Content is protected !!